বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কেরানীগঞ্জে স্ত্রীকে ছুরিকাঘাতের পর স্বামীর আত্বহত্যা

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২০, ৮:১৭ পিএম

ঢাকার কেরানীগঞ্জে স্ত্রীকে ছুরিকাঘাতের পর স্বামী নিজের বুকে ওই ছুরি দিয়ে আঘাতকরে আত্মহত্যা করেছে। নিহত ব্যাক্তির নাম মোঃ রাসেল(২৭) এই ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার (০ ফেব্রুয়ারি) রাত ১২টায় দক্ষিন কেরানীগঞ্জের পুর্ব আগানগরের আলম টাওয়ারের সামনে বেরিবাধ সড়কে । এতে গুরুতর জখম স্ত্রী আম্বিয়া (২২)কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দক্ষিন কেরানীগঞ্জ থানার এসআই সৌরভ কুন্ডু জানান, । নিহত ও আহত দুজন স্বামী -স্ত্রী। পারিবারিক কলহের কারনে তারা উভয়েই আলাদা বসবাস করতেন। তাদের মধ্যে বনাবনি হচ্ছিল না। ঘটনাস্থলের পাশের একটি গার্মেন্টসে পোশাক শ্রমিকের কাজ করতেন আম্বিয়া। রাতে কর্মস্থল থেকে তার বাসায় ফেরার পথে রাসেল তাকে পথে আটকায় এবং সে আম্বিয়াকে তার সঙ্গে যাওয়ার অনুরোধ করে। এতে আম্বিয়া তার সাথে যেতে রাজি না হওয়ায় দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রাসেল ছুরি দিয়ে আম্বিয়ারকে এলোপাতাড়ি ছুরিকাঘাতে রক্তাক্ত জখম করে। পরে সে নিজের বুকে ছুরি চালিয়ে আত্মহত্যা করে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে তারা ঘটনাস্থলে যান। পুলিশ পৌছানোর আগেই স্থানীয় লোকজন আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে নিয়ে যান। আহত অবস্থায় সেখানে মারা যায় রাসেল। অবস্থার অবনতি হওয়ায় আম্বিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
দক্ষিন কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহজামান বলেন, প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি পারিবারিক কলহের জের ধরে এই ঘটনা ঘটেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন