শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনার খালিয়াজুরীতে দুর্বৃত্তের অস্ত্রাঘাতে ক্ষুদ্র ব্যবসায়ী নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২০, ৬:১৪ পিএম

দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে মোঃ তানভীর (২৫) নামের এক ক্ষুদ্র মনোহারী ব্যবসায়ী নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে নেত্রকোনা জেলার খালিয়াজুরী উপজেলার মেন্দীপুর ইউনিয়নের নূরপুর বোয়ালী গ্রামে।

নিহত তানভীরের বাবা আবুল বাশার জানান, তানভীরের স্ত্রী ও দু’টি সন্তান রয়েছে। তানভীর শুক্রবার সন্ধ্যায় তার মাকে কিছুক্ষণের মধ্যে বাড়ীতে ফিরে আসছে বলে ঘর থেকে বের হয়ে যায়। রাত ৮টার দিকে একই গ্রামের তার বন্ধু সিজিল ও রাহাত বাড়িতে এসে খবর দেয়, তানভির বড় মসজিদের সামনের পাঁকা সড়কে আহত অবস্থায় পড়ে রয়েছে। পরিবারের লোকজন দৌঁড়া দৌঁড়ি করে ঘটনাস্থলে পৌছে প্রায় অর্ধমৃত অবস্থায় উদ্ধার করে। এ সময় তারা দেখতে পায় তানভীরের মাথায় ধারালো অস্ত্রে আঘাত এবং ডান কান কাটা। অজ্ঞান অবস্থায় তারা তাৎক্ষনিক তানভীরকে ময়মনসিংহ মেডেকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে ৯ ঘন্টা মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর ৫টার দিকে সে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

এ ব্যাপারে খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ এ টি এম মাহমুদুল হকের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। কে বা কারা কি কারণে এ ঘটনাটি ঘটিয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। ময়না তদন্তের পর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন