শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ৭ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা

কুড়িগ্রাম সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৪৪ পিএম

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার জোরপূর্বক ভাবে এক স্কুল পড়ুয়া ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগে থানায় মামলা হয়েছে । এ ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার উত্তর অনন্তপুর ফেলানীর মোড় এলাকা।

জানা গেছে ওই গ্রামের খবিজল ইসলামের ছেলে মো. নাজমুল হোসেন (২৫) একই গ্রামের দুলু মিয়ার মেয়ে সপ্তম শ্রেণির ছাত্রীকে টেলিভিশন দেখার ফাঁকে জোরপূর্বক ভাবে ধর্ষণ চালায় । এ সময় চিৎকার দিয়ে অচেতন হয়ে পড়ে ওই ছাত্রী । পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে গত শুক্রবার রাতে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করায় ।ওই ছাত্রী পশ্চিম রামখানা ইসলামিয়া দাখিল মাদ্রাসা সপ্তম শ্রেণীতে অধ্যায়নরত রয়েছেন ।এ নিয়ে নাজমুল হোসেনের পরিবারের কাছে বিচার চাওয়া হলে তা সারা দেয়নি তার অভিভাবক। ফলে গতকাল শনিবার ধর্ষণের অভিযোগে নাজমুল হোসেনসহ দুই জনের বিরুদ্ধে মেয়ের খালা রেজিয়া বেগম বাদী হয়ে ফুলবাড়ী থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।

ফুলবাড়ী হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সোহেব জানান, উন্নত চিকিৎসা জন্য গুরুতর আহত ওই ছাত্রীকে কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় জানান, দুই জনের নামে মামলা হয়েছে । ভিকটিমকে মেডিকেল রিপোর্ট করার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামীদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন