ঢাকা, বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬, ০৬ শাবান ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

ঈশ্বরগঞ্জে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সমাবেশ

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে পৌর সদরের ডাকবাংলা চত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
‘মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার’ এই শ্লোগানকে সামনে রেখে ঈশ্বরগঞ্জ থানা পুলিশের আয়োজনে সমাবেশের কার্যক্রম শুরু হয়। ঈশ্বরগঞ্জ উপজেলা কমিউনিটি পুলিশ এর সভাপতি মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হলুদের সভাপতিত্বে ও উপজেলা সুশাসনের জন্যে নাগরিক (সুজন) এর সাধারণ সম্পাদক নীলকণ্ঠ আইচ মজুমদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঈশ্বরগঞ্জ পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন থানার ওসি মোখলেছুর রহমান আকন্দ, উপজেলা কমিউনিটি পুলিশ এর সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুল হাই, উপজেলা সুশাসনের জন্যে নাগরিক (সুজন) এর সভাপতি সিনিয়র সাংবাদিক সাইফুল ইসলাম তালুকদার, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মায়া রানী সরকার, ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আতাউর রহমান প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ করতে পরিবার থেকে সচেতনতাবোধ সৃষ্টি করতে হবে। কারণ পরিবারের লোকজনের কাছ থেকে নারীরা নানা নির্যাতনের শিকার হয়ে থাকে। পুলিশের পাশাপাশি এর বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন