বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাংবাদিকের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ৪

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে দায়িত্ব পালনের সময় সাংবাদিক মোস্তাফিজুর রহমান সুমনের ওপর হামলার ঘটনায় চারজন হামলাকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-২। গতকাল শনিবার রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- আলাউদ্দিন (২৬), মাসুদ মিয়া (২০), রাসেল হোসেন (৩৫) ও অপু মিয়া (২৪)। এদের মধ্যে অপু মিয়া ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৪ নম্বর ওয়ার্ডের নতুন কাউন্সিলর শেখ মোহাম্মদ হোসেন খোকনের সৎ ভগ্নিপতি।

র‌্যাব-২ এর অধিনায়ক লে. কর্নেল আশিক বিল্লাহ জানান, হামলার সময়ের ছবি ও ভিডিও ফুটেজ বিশ্লেষণ করে এবং ঘটনাস্থলে উপস্থিত স্বাক্ষ্যদের বর্ণনা অনুযায়ী চারজনকে শনাক্ত করে গ্রেফতার করা হয়েছে। তারা সরাসরি হামলার সঙ্গে জড়িত ছিলেন। গ্রেফতার চারজনকে মোহাম্মদপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব সূত্র জানায়, এছাড়া ঘটনার ভিডিও ফুটেজ, ছবি ও প্রত্যক্ষদর্শীদের বর্ণনা অনুযায়ী কয়েকজনকে শনাক্ত করা হয়েছে। তাদেরকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। এর আগে গত বুধবার রাতে রাজধানীর রায়েরবাজার এলাকার বুদ্ধিজীবী সড়কের একটি বাসা থেকে ইসমাইল নামে একজনকে গ্রেফতার করে পুলিশ। উল্লেখ্য গত ১ ফেব্রুয়ারি শনিবার দুপুরে মোহাম্মদপুরের রায়েরবাজার এলাকায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শেখ মোহাম্মদ হোসেন খোকনের সশস্ত্র বাহিনীর মহড়ার ছবি তোলায় সুমনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করা হয়। এ ঘটনায় মোহাম্মদপুর থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন