মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পুলিশের জ্যাকেট পড়ে ছিনতাই

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

রাজশাহীতে পুলিশের জ্যাকেট পড়ে ছিনতাইয়ের ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে জেলা পুলিশের নীল রং-এর একটি জ্যাকেট ও ছিনতাই করা পাঁচটি মোবাইল। গত শুক্রবার গভীর রাতে মহানগর পুলিশের কাটাখালি থানার সুচারণ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, সুচারণ এলাকার রুহুল আমিন (২০), নিলয় (২০), সাগর (২২) ও রুপসিডাঙ্গার শ্রাবন (২০)।
কাটাখালি থানার ওসি জানান, শুক্রবার সুচারণ এলাকায় রাব্বেল নামের এক যুবক তার আত্মীয়র বাড়িতে বেড়াতে যান। সন্ধ্যার পর রুহুল নামের স্থানীয় এক যুবকের সঙ্গে বেড়াতে বের হলে রব্বেলের মোবাইল ফোন ছিনতাই হয়। তিন যুবক নিজেদের পুলিশ পরিচয় দিয়ে মাদক সেবন করছে বলে রাব্বেলকে থানায় ধরে নিয়ে গিয়ে মাদক মামলা দেয়ার ভয় দেখিয়ে তার কাছ থেকে মোবাইল কেড়ে নেয়। তাদের মধ্যে সাগর জেলা পুলিশের জ্যাকেট পড়ে ছিল।
ওসি বলেন, মোবাইল ছিনতাইকালে রাব্বেলের সঙ্গে তাদের কথাকাটাকাটি হয়। এ সময় ছিনতাইকারিরা রাব্বেলকে মারতে উঠে। এ সময় রুহুল ছিনতাইকারিদের তুই সম্বোধন করে রাব্বেলকে মারধর না করতে বলে। এতে রাব্বেলের সন্দেহ হয়। পরে রাব্বেল বিষয়টি কাটাখালি থানায় জানালে শুক্রবার রাত ১২টার দিকে পুলিশ অভিযান চালিয়ে রুহুলকে আটক করে। এর পর তার স্বীকারোক্তি অনুযায়ী নিলয়, সাগর ও শ্রাবনকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের বিরুদ্ধে ছিনতাই মামলা দিয়ে আদালতে চালান দেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন