ঢাকা, শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬, ০৮ শাবান ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

আ.লীগ নেতার গলা কাটা লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২০, ৯:৪৯ এএম | আপডেট : ১১:১৩ এএম, ৯ ফেব্রুয়ারি, ২০২০

কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহি ইউনিয়নে দিদার হোসেন সৌরভ (৩৬) নামের এক যুবককে এলোপাতাড়ি পিটিয়ে ও জবাই করে হত্যা করেছে মুখোশধারী দূর্বৃত্তরা। এসময় মুখোশধারীদের হামলায় বাহার মিয়া ও মো. হোসেন নামের আরো দুই জন আহত হয়েছে।
রোববার সকালে চরবালুয়া পুলিশ ফাঁড়ি পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। নিহত দিদার হোসেন সৌরভ ৬নং ওয়ার্ড চরবালুয়া গ্রামের মৃত আবু তাহেরের ছেলে। তিনি ওই ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ছিলেন বলে জানা গেছে।
স্থানীয়দের বরাত দিয়ে চরবালুয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ সহকারি উপ-পরিদর্শক (এএসআই) জাকির হোসেন জানান, নিহত দিদার হোসেন সৌরভের নিজস্ব বুলডোজার মেশিন ছিলো। তার মধ্যে একটি মেশিনের চালক ছিলো স্থানীয় চরআমজাদ গ্রামের বাহার মিয়া। শনিবার রাতে মেশিনের ভাড়ার হিসেব করতে বাহারের বাড়ীতে যায় সৌরভ। এরকিছুক্ষণপর ১০/১২জনের কালো মুখোশধারী একদল দূর্বৃত্ত বাহারের বাড়ীতে হামলা চালায়। এসময় তারা ঘরে থাকা সৌরভ, বাহার ও হোসেনকে এলোপাতাড়ি পিটাতে থাকে। এর একপর্যায়ে মুখোশধারীরা সৌরভাকে টেনে হিঁচড়ে ঘর থেকে উঠানে নিয়ে জবাই করে পালিয়ে যায়। এতে রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থালে সৌরভের মৃত্যু হয়।
কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক বিষয়টি নিশ্চিত করে জানান, রাত ২টার দিকে চরবালুয়া পুলিশ ফাঁড়ির একদল পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেছে। দুপুরে নিহতের লাশ কোম্পানীগঞ্জ থানার মাধ্যমে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। এ হত্যাকান্ডের সাথে কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন