ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

যমজ বোনের সাথে যমজ ভাইয়ের বিয়ে

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলার বালিয়া ইউনিয়নের শালিয়াকান্দা গ্রামের হাবিবুর রহমান ওহাবের জমজ মেয়ে তৃণা আর তৃষার সাথে তারাকান্দা উপজেলার কাকনী ইউনিয়নের কাকনী গ্রামের রেজাউল করিম হাদী সরকারের যমজ ছেলে লিমন সরকার ও রিপন সরকারের বিয়ে হয়েছে। জমজ ২ ভাই বিয়ে করলেন জমজ ২ বোনকে। অভিনব এই বিয়েটি সংঘটিত হয়েছে গত শুক্রবার ফুলপুর উপজেলার বালিয়া ইউনিয়নের শালীয়াকান্দা গ্রামের হাবিবুর রহমান ওরফে ওয়াহাবের বাড়িতে।
এ ব্যাপারে রেজাউল করিম হীরা জানান, ছোটকাল থেকেই আমার ও আমার স্ত্রীর ইচ্ছে ছেলেদের একসাথে একদিনে এক অনুষ্ঠানের মাধ্যমে গাঁয়ে হলুদ করে বিয়ে আর বৌভাত অনুষ্ঠান করবো। তবে একসাথে যে জমজ মেয়ে পাবো তেমনটা ভাবিনি কখনো। ভাগ্য সুপ্রসন্ন হলে যা হয়, পেয়ে গেলাম জমজ ২ বোনকে।
মেয়ের বাবা হাবিবুর রহমান ওরফে ওহাব বিয়ের এমন প্রস্তাবে রাজি হয়ে প্রত্যেকের জন্য ৪ লাখ টাকা দেনমোহর নির্ধারণ জমজ ২ ভাইয়ের সাথে জমজ ২ কন্যার বিয়েতে রাজি হলেন।
হাবিবুর রহমান ওরফে ওহাবও বরের বাবা রেজাউল করিম হীরার সাথে সুর মিলিয়ে বলেন, জমজ কন্যা ২ জনকে আমি অত্যন্ত আদরের মানুষ করেছি ছোটবেলা থেকেই তারা একে অন্যের সাথে খুব মিল রেখে চলেছে আমারও ভাবনা ছিল যদি একই দিনে বিয়ে দিতে পারি তাহলে খুবই ভালো হয়। আল্লাহ আমার প্রার্থনা শুনেছেন আপনাদের দোয়া ও আশীর্বাদ আমার ২ কন্যার বিয়ে একই দিনে সম্পন্ন হয়ে গেল। আশা করি আল্লাহ তায়ালা তাদের অনাগত দিনগুলোতে একসাথে চলার তৌফিক দান করবেন। গত শনিবার কাকনি গ্রামে রেজাউল করিম হীরার বাড়িতে বৌভাত অনুষ্ঠিত হয়।
এ বিয়ের পাত্রপাত্রীর সাথে কথা বলে জানা যায়, তারা অনেক খুশি, জন্ম হতে একসাথে ছিলেন এখনো একসাথে থকবো ভাবতেই নাকি মন ভরে যায়, তারা সবার কাছে দোয়া চাইলেন। মেয়ে ও ছেলেদের মায়েরা তো আনন্দে আত্মহারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
Rawson Hafiz ১০ ফেব্রুয়ারি, ২০২০, ১:৩৯ এএম says : 0
বউ চেঞ্জ হলে তখন বুঝবে কি করছে সে,,
Total Reply(0)
শাহাদাত কামাল আযিযী ১০ ফেব্রুয়ারি, ২০২০, ১:৪০ এএম says : 0
আল্লাহ তাদের জীবনে বরকত দান করুন।
Total Reply(0)
MD Jubaer HB ১০ ফেব্রুয়ারি, ২০২০, ১:৪০ এএম says : 0
তারা একে অপরের সাথে গুলিয়ে না ফেলেন!
Total Reply(0)
Saiful Hossain ১০ ফেব্রুয়ারি, ২০২০, ১:৪০ এএম says : 0
এটা নতুন এক কাহীনি
Total Reply(0)
মনিরুজ্জামান ১০ ফেব্রুয়ারি, ২০২০, ৯:৪৪ এএম says : 0
তাদের জন্য অনেক শুভ কামনা রইলো
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন