ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

দু’ভাইয়ের ঝগড়া থামাতে গিয়ে বোনের মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

দুই ভাইয়ের ঝগড়া থামাতে গিয়ে লাঠির আঘাতে ছোট বোন রুমা আক্তার (১৮) নিহত হয়েছে। গত শনিবার নেত্রকোনা জেলার কেন্দুয়া পৌর শহরের ওয়াসেরপুর এলাকায় এ ঘটনা ঘটে।
জানা গেছে, ওয়াসেরপুর এলাকার ফজলুর রহমানের ছেলে রুকন মিয়া (৩৫) ও ইদ্রিস মিয়ার (৩২) মধ্যে গত শনিবার দুপুরের দিকে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া শুরু হয়। ঝগড়ার এক পর্যায়ে দুই ভায়ের মধ্যে লাঠি টানাটানি শুরু হয়। এ সময় ছোট বোন রুমা দুই ভাইদের মাঝখানে এসে ঝগড়া থামাতে গেলে লাঠির আঘাতে তিনি গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয়রা আহত রুমাকে উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। সেখানে রুমার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ওই দিন সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় রুমা আক্তার মৃত্যুর কোলে ঢলে পড়ে। এ দিকে ঘটনার পর থেকে অভিযুক্ত দুই ভাই গাঁ ঢাকা দিয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
এ ব্যাপারে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রাশেদুজ্জামান বলেন, ময়না তদন্তের পর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। অভিযুক্ত রুকন ও ইদ্রিসকে আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে। এ নিয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন