বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সন্ত্রাসী সরোয়ারের বাসায় একে-২২ রাইফেল

ইয়াবাসহ মোটরসাইকেল গ্যাংয়ের গ্রেফতার ৪

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

দেশে আসার পর গ্রেফতার শিবির সন্ত্রাসী সরোয়ারের বায়েজিদের বাড়ি থেকে গতকাল রোববার একে-২২ রাইফেলসহ তিনটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে পুলিশ। অন্যদিকে জেলা পুলিশের অভিযানে পটিয়ায় ৪০ হাজার ইয়াবাসহ গ্রেফতার হয়েছে মোটর সাইকেলে মাদক পাচারকারী গ্যাংয়ের চার সদস্য।
এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার এস এম রশিদুল হক জানান, পটিয়ার মুজাফফরাবাদ থেকে চারজনকে গ্রেফতার করা হয়। তারা কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে চট্টগ্রাম শহরে আসছিল। অভিযানে নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম। তিনি জানান, আসামিরা আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে মোটরসাইকেল গ্যাং হিসেবে লং ড্রাইভে যাওয়ার আড়ালে ইয়াবা পাচার করত।
এর আগেও তারা একই কায়দায় ইয়াবা নিয়ে এসেছে।
এদিকে নগর পুলিশের এসি পরিত্রাণ তালুকদার জানান, শিবির ক্যাডার সরোয়ারের বাসায় অভিযান চালিয়ে ৩০ রাউন্ড গুলিসহ একটি একে-২২ রাইফেল, চার রাউন্ড গুলিসহ একটি এলজি উদ্ধার করা হয়। শনিবার ঢাকার শাহজালাল বিমানবন্দরের ইমিগ্রেশন পুলিশ তাকে আটক করে। পরে নগরীর বায়েজিদ থানা পুলিশ সরোয়ারের পরিচয় নিশ্চিত করে তাকে চট্টগ্রাম এনে এ অভিযান চালায়। ছয় বছর কারাভোগ শেষে ২০১৭ সালে জামিনে বের হয়ে কাতারে চলে যায় সরোয়ার। তার বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় ১৬টি মামলা রয়েছে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন