ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

কাউন্সিলরের বাড়ি থেকে নারীর লাশ উদ্ধার থানায় মামলা : স্বামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৫৫ এএম

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৬০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ার হোসেন মজুমদারের বাড়ি থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার দিবাগত রাত ১২ টার দিকে কদমতলীর জোড়াখাম্বা এলাকাস্থ কাউন্সিলরের বাসার চারতলা থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই নারীর মা বাদি হয়ে কদমতলী থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই মামলার পরিপ্রেক্ষিতে স্বামী তুহিনকে গ্রেফতার করেছে পুলিশ।
মৃত সিনথিয়া (৩০) মুন্সিগঞ্জ শ্রীনগর উপজেলার আরজিপাড়া গ্রামের দেলোয়ার হোসেন খানের মেয়ে। তিনি ওই কাউন্সিলরের বাড়ির চারতলায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন। আর কাউন্সিলর বাসার দ্বিতীয় তলায় থাকেন। মৃত সিনথিয়ার স্বামীর নাম তুহিন ভূঁইয়া। রাজধানীর গুলিস্তান সুন্দরবন স্কয়ার মার্কেট মোবাইল এক্সেসরিজের দোকান রয়েছে তার।
লাশ উদ্ধারের সময় তার গলায় ও গালে আঘাতের চিহৃ পাওয়া গেছে। পুলিশের ধারণা, তাকে মারধর করা হয়েছে। সেই কারণে তার মৃত্যু হয়েছে। তবে ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।
সিনথিয়ার ভগ্নিপতি আব্দুস সালাম হাওলাদার জানান, ১০ বছর আগে সিনথিয়া ও তুহিনের বিয়ে হয়। এখন পর্যন্ত তাদের কোনো সন্তান হয় নাই। তবে তুহিন গত শনিবার রাতে সিনথিয়া মারা গেছে বলে খবর দেয়। তবে সে কিভাবে মারা গেছে সেটা বলতে পারেনি। খবর পেয়ে পরিবারের সদস্যরা তাদের বাসায় যান। এ সময় বাসার বিছানায় তার লাশ দেখতে পান। এ সময় বাসায় পুলিশ ছিল। সিনথিয়ার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে জানিয়ে তিনি আরো জানান, তার স্বামীই তাকে হত্যা করেছে।
কদমতলী থানার ওসি কামরুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে সুরতহাল প্রতিবেদনের পর ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে লাশ পাঠানো হয়। গতকাল ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়। তিনি আরো জানান, এ ঘটনার পর গতকাল নিহত সিনথিয়ার মা বাদি হয়ে কদমতলী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে ওই মামলার আসামি সিনথিয়ার স্বামী তুহিনকে গ্রেফতার করা হয়। প্রাথমিকভাবে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন