শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

খালেদ-শামীমের বিরুদ্ধে অভিযোগপত্র আদালতের আমলে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

মাদক মামলায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিস্কৃত সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়ার বিরুদ্ধে দেয়া অভিযোগপত্র আমলে নিয়েছেন আদালত। একই সঙ্গে প্রভাবশালী ঠিকাদার কথিত যুবলীগ নেতা জি কে শামীমের বিরুদ্ধে দেয়া মাদক মামলার অভিযোগপত্র আমলে নিয়েছেন আদালত।
গতকাল সোমবার ঢাকার মহানগর দায়রা জজ কে ইমরুল কায়েস দুজনের মামলা আমলে নিয়ে অন্য আদালতে বদলির আদেশ দেন। খালেদ মাহমুদ ভূঁইয়ার মাদক মামলাটি ঢাকার তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে বদলি করা হয়েছে। আর জি কে শামীমের মামলাটি ঢাকার অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে বদলি করা হয়।
ঢাকার মহানগর দায়রা জজ আদালতের সরকারি কৌঁসুলি তাপস কুমার পাল বলেন, যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভূঁইয়ার মামলার অভিযোগ গঠনের শুনানির জন্য দিন ধার্য করা হয়েছে আগামী ২২ মার্চ। জি কে শামীমের মামলাটির অভিযোগ গঠনের শুনানির দিন ঠিক করা হয়েছে ২৫ মার্চ।
আদালত সূত্র বলছে, মামলার শুনানির দিন থাকায় কারাগার থেকে খালেদ মাহমুদ ভূঁইয়া ও জি কে শামীমকে আদালতে হাজির করা হয়। মাদক মামলায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়ার বিরুদ্ধে অস্ত্র মামলায় গত বছরের ২০ অক্টোবর আদালতে অভিযোগপত্র জমা দেন র‌্যাব-৩এর সহকারী পুলিশ সুপার বেলায়েত হোসেন। জি কে শামীমসহ তার সাত দেহরক্ষীর বিরুদ্ধে গত বছরের ৬ নভেম্বর আদালতে অভিযোগপত্র জমা দেন র‌্যাব-১এর এসআই শেখর চন্দ্র মল্লিক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন