বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধর্ষণের প্রতিবাদে নোয়াখালী জেলা শহরে মানববন্ধন

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

সুবর্ণচর ও বেগমগঞ্জ উপজেলায় একই দিনে দুই শিশু ধর্ষণসহ দেশব্যাপি নারী-শিশু ধর্ষণ, নির্যাতনের প্রতিবাদ এবং অপরাধীদের শাস্তির দাবিতে নোয়াখালী জেলা শহরে মানববন্ধন করেছে সর্বস্তরের জনতা।
গতকাল সোমবার বেলা ১১টায় জেলা শহর মাইজদীর হরিনারায়ণপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সামনে জেলা যৌন হয়রানি নির্মূলকরণ নেটওয়ার্কের আয়োজনে এ কর্মসূচী পালন করা হয়।
নোয়াখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক তোফাজ্জেল হোসেনের সঞ্চালনায় মনববন্ধনে বক্তব্য রাখেন, জেলা যৌন হয়রানি নির্মূলকরণ নেটওয়ার্কের যুগ্ম-আহবায়ক এবিএম আবদুল আলীম, আক্তারুল ইসলাম, আমিরুল ইসলাম হারুন, আবুল হাসেম, মেহেদী হাসান প্রমূখ।
বক্তারা বলেন, সমাজের সবাই যদি একইসঙ্গে সব অন্যায়ের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলে তাহলেই সমাজ থেকে এ ব্যাধি দূর করা সম্ভব হবে। গত ২৮জানুয়ারি একই দিনে নোয়াখালীর সূবর্ণচরে বাক প্রতিবন্ধি এক শিশু ও বেগমগঞ্জের তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করা হয়েছে। এছাড়াও সারা দেশে যে ধর্ষণ চলছে তার দায়ভার আমাদের নিতে হবে, কারন আমরা সমাজেরই অংশ।
এছাড়া মানববন্ধনে শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, সূশীল সমাজ প্রতিনিধি, সাংবাদিক, উন্নয়নশীলকর্মী ও সাধারণ জনতা অংশগ্রহন করেন। মানববন্ধন শেষে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্বারকলিপি প্রদান করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন