বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঈমান-আকীদা মুসলমানের মূল্যবান সম্পদ আল্লামা শফী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

হেফাজতে ইসলামের আমীর শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী বলেছেন, শিরকমুক্ত স্বচ্ছ ঈমান-আকীদা ও আমলে সালেহ মুসলমানের সবচেয়ে মূল্যবান সম্পদ। মহান আল্লাহর দরবারে কবুল হওয়ার জন্য বিদআতমুক্ত আমল হতে হবে। নামাজ যাবতীয় অন্যায় অশ্লীলতা থেকে মানুষকে মুক্ত রাখে। তিনি গতকাল সোমবার নগরীর অক্সিজেন চত্বরে হেফাজতে ইসলাম আয়োজিত শানে রেসালত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বায়েজিদ থানা শাখা সভাপতি মাওলানা আবদুল জাব্বারের (পীর সাহেব নাছিরাবাদ) সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন আল্লামা মুফতি আহমদুল্লাহ, মাওলানা আজিজুল হক আল মাদানী, মাওলানা মোহাম্মদ সলিমুল্লাহ, মাওলানা লোকমান হাকীম, মাওলানা ফোরকান আহমদ, মাওলানা মুফতি কুতুব উদ্দিন নানুপুরী, মাওলানা নুরুল ইসলাম সাদেক, মাওলানা মোস্তফা নুরী, মাওলানা গাজী সানাউল্লাহ রহমানী, মাওলানা শামসুদ্দিন আফতাব, মাওলানা আবদুল্লাহ আল মারুফ প্রমূখ।
আল্লামা শফী সরকারের উদ্দেশে বলেন, নাস্তিকদের শাস্তির আইন সংসদে পাশ করুন। অন্যথায় রাসূল (সা.) শান ও মর্যাদা এবং খতমে নবুওয়তের হেফাজতের জন্য আমরা কঠিন আন্দোলনের ডাক দিতে বাধ্য হবো। সম্মেলনে দেশ জাতি ও মুসলিম উম্মাহর কল্যান কামনা করে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন আল্লামা শাহ আহমদ শফী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন