ঢাকা, বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬, ১৪ শাবান ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

প্রকৌশলীকে লাঞ্ছিতের প্রতিবাদে মানববন্ধন

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

রাজশাহীতে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের সহকারী প্রকৌশলী ফরিদুল ইসলামকে শারীরিকভাবে লাঞ্ছিত ও গুলি করে হত্যার হুমকির প্রতিবাদে গতকাল সকালে সাহেববাজার জিরোপয়েন্টে কর্মকর্তা-কর্মচারিদের ব্যানারে মানববন্ধন করা হয়। মানববন্ধনে প্রকৌশলীকে লাঞ্ছিতকারি ঠিকাদার আসলাম খারের শাস্তির দাবি জানানো হয়।

মামলার এজাহারে বলা হয় গত ৬ ফেব্রুয়ারি বিকেলে প্রকৌশলী ফরিদুল বিএমডিএর প্রধান কার্যালয়ের ফটকের সামনে কয়েকজন সহকর্মীর সঙ্গে গল্প করছিলেন। এ সময় ঠিকাদার আসলাম খান তাকে পাশে ডেকে নিয়ে কোনো কিছু না বলেই অতর্কিতভাবে চড়-থাপ্পড় মারে। পরে তাকে পিস্তল দিয়ে গুলি করে হত্যার হুমকি দেয়। এ ঘটনায় ফরিদুল ইসলাম থানায় মামলা করেন।

তবে অভিযুক্ত ঠিকাদার আসলাম খান মারধরের বিষয়টি অস্বীকার করেন। তিনি বলেন, ‘২০১২ সালে পঞ্চগড়ের বোদা উপজেলায় আমি তার অধীনে একটি বিল্ডিংয়ের কাজ পাই। এমনিতেই কাজটি পুরোনো রেটের ছিল। তাছাড়া সাড়ে ৫ ফুট ওয়ালের কাজ জোরপূর্বক ৮ ফুট করিয়ে নিয়েছে। হিসাবের চেয়ে এক টন রডও বেশি গেছে। তিনি আমাকে মানসিক এবং আর্থিকভাবে চরম ক্ষতিগ্রস্ত করেছেন।

মারধরের বিষয়ে তিনি বলেন, এমন ঘটনা ঘটেনি। তবে আমি তাকে পিছন থেকে ধাক্কা দিয়েছিলাম। এ সময় তার (ফরিদুল) কাছ থেকে ২ লাখ টাকা পাওনা আছে বলেও দাবি করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন