ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

বিশ্বকাপজয়ী দলকে মন্ত্রিসভায় অভিনন্দন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

চারবারের শিরোপাজয়ী ভারতকে হারিয়ে প্রথমবারের মতো অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটে চ্যাম্পিয়ন হওয়ায় টাইগার যুবাদের অভিনন্দন জানিয়েছে মন্ত্রিসভা। গতকাল সোমবার অনুষ্ঠিত মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে যুব ক্রিকেট দলকে অভিনন্দন জানানো হয়। রাজধানীর তেজাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত এ বৈঠকে সভাপতিত্বে করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত রোববার দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত এ টুর্নামেন্টে ভারতকে হারিয়ে যুব টাইগাররা বিজয়ী হয়। গতকাল সোমবার মন্ত্রিসভার বৈঠকে তাদের অভিনন্দন জানানো হয়।

বৈঠক শেষে সচিবালয়ে মন্ত্রিপরিষদ বিভাগের সচিব (সমন্বয় ও সংস্কার) শেখ মুজিবুর রহমান সাংবাদিকদের এ তথ্য জানান। তিনি বলেন, বাংলাদেশ আজ আনন্দে ভাসছে। আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের সব পর্বে বাংলাদেশ ক্রিকেট দল অসাধারণ নৈপুণ্য ও বিজয়ের মাধ্যমে একটি পরিপূর্ণ সুসংহত দল হিসেবে আন্তর্জাতিক পর্যায়ে সুপ্রতিষ্ঠিত করেছে। এ বিজয় বাংলাদেশকে একটি গৌরবময় এক স্থানে নিয়ে গেছে।

তিনি বলেন মুজিববর্ষের সূচনালগ্নে নতুন প্রজন্মের বিশ্বকাপ জয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বির্নিমাণে এক অনন্য সংযোজন, এক অসাধারণ অর্জন। মন্ত্রিপরিষদ বিভাগের সচিব (সমন্বয় ও সংস্কার) বলেন, মন্ত্রিসভা কমিটি মনে করে, এ অর্জন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকারের ক্রীড়া উন্নয়নে গৃহিত ক্রীড়া উন্নয়নে বিভিন্ন কর্মসূচির ফলপ্রসূতার পরিচায়ক। মন্ত্রিসভাও এ আশা করে যে প্রথমবারের মতো এ অর্জন অনূর্ধ্ব ১৯ দলকে আরও দৃঢ় প্রত্যয়ী করে তুলবে এবং ভবিষতে আরও ভালো ফল আনার ক্ষেত্রে উদ্দীপনা যোগাবে। তিনি বলেন, অনূর্ধ্ব-১৯ দলের এ অনন্য সাফল্যে সব খেলোয়াড়, কোচসহ সব বোর্ডের কর্মকর্তাদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছে মন্ত্রিসভা।

নিরলস অনুশীলনের মাধ্যমে যুবারা ধারাবাহিকভাবে কাঙ্খিত ফলাফল অর্জন করে জাতিকে গৌরবান্বিত করবে মর্মে মন্ত্রিসভা আশাবাদ ব্যক্ত করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন