ঢাকা, মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ০৫ ফাল্গুন ১৪২৬, ২৩ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

অভিমান কমেছে সালমানের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:১৯ পিএম

বোন শ্বেতা রোহিরার সঙ্গে পুলকিতের বিচ্ছেদের সময় সালমান খানের সঙ্গে তার সম্পর্কের টানাপোড়েনের কথা সর্বজনবিদিত। রাখি বোন শ্বেতা রোহিরার সঙ্গে পুলকিতের বিচ্ছেদ নিয়ে মোটেই খুশি ছিলেন না বলিউড ভাইজান। এবার সেই পুলকিত সম্রাটের সঙ্গে সালমান খানের সম্পর্ক ভাল হতে শুরু করেছে নতুন করে। কি অবাক লাগছে শুনে?

রিপোর্টে প্রকাশ, গত ডিসেম্বরে সালমান খানের জন্মদিনের সময় কৃতি খারবান্দার হাত ধরে সেখানে হাজির হন পুলকিত সম্রাট। জানা যায়, কৃতির সঙ্গে সম্পর্ক নিয়ে সালমান খানকেই প্রথম জানাতে চান পুলকিত। সেই কারণেই ভাইজানের জন্মদিনের সন্ধেয় কৃতিকে নিয়ে সলমনের বাড়িতে হাজির হন পাগলপন্থি অভিনেতা। শোনা যাচ্ছে, গত মাসে নাকি পুলকিত এবং কৃতির জন্য ডিনারের ব্যবস্থা করেন সলমন খান। তাও আবার নিজের বাড়িতে।

ইয়ামি গৌতমের সঙ্গে পুলকিতের সম্পর্ক নাকি প্রথমে কোনওভাবেই মেনে নিতে পারেননি সলমন খান। ইয়ামির জন্যই বোন শ্বেতার সঙ্গে পুলকিতের বিচ্ছেদ হয়ে যায় বলেই ওই সময় সলমন তাঁর বিরুদ্ধে চলে যান। যদিও ইয়ামির সঙ্গে সম্পর্ক বেশিদিন টেকেনি পুলকিতের। ইয়ামির সঙ্গে বিচ্ছেদের পরই কৃতি খারবান্দার সঙ্গে সম্পর্কে জড়ান পুলকিত সম্রাট।

শোনা যাচ্ছে, বি টাউনে থেকে যাতে কোনওভাবেই সলমন খানের সঙ্গে বিতর্কে, বিবাদে না জড়াতে হয়, সেই কারণেই ভাইজানের বাড়িতেই বান্ধবীকে প্রথম নিয়ে যান পুলকিত সম্রাট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন