ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

প্রবাস জীবন

এক প্লাটফর্মে অসহায় প্রবাসীদের ব্যাপকভাবে কাজ করা সম্ভব

আমিরাতে কুমিল্লা ওয়েলফেয়ার সোসাইটির বার্ষিক মিলনমেলায় বক্তারা

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২০, ৬:১০ পিএম

আমিরাতে কুমিল্লা ওয়েলফেয়ার সোসাইটির বার্ষিক মিলনমেলায় প্রধান অতিথি কনসাল জেনারেল ইকবাল হোসেন খানসহ অতিথিবৃন্দ


প্রবাসে দল মতের ঊর্ধ্বে উঠে সামাজিক সংগঠনের মাধ্যমে সবাই এক প্লাটফর্মে কাজ করতে পারলে অসহায় প্রবাসীদের এবং দেশের কল্যাণে ব্যাপকভাবে কাজ করা সম্ভব। গত শুক্রবার দুবাইয়ের মুশরিফ পার্কে আরব আমিরাতে কুলিল্লা ওয়েলফেয়ার সোসাইটির আয়োজিত বার্ষিক মিলনমেলার আলোচনা সভায় বক্তারা একথা বলেন।
কুমিল্লা ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি সিআইপি ড. মাহাবুব আলম মানিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান লিটনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন দুবাই ও উত্তর আমিরাতে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশে এনআরবি ব্যাংকের চেয়ারম্যান সিআইপি আলহাজ্ব মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির, দুবাই বাংলাদেশ কনসুলেটের শ্রম কাউন্সিলর ফাতেমা জাহান, বাংলাদেশ সমিতি দুবাইয়ের আহবায়ক অধ্যাপক আব্দুস সবুর, জনতা ব্যাংক শারজাহ শাখার ব্যবস্থাপক শওকত আকবর ভূইয়া, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি সিআইপি আবুল কালাম, সিনিয়র সহ-সভাপতি শাহজাহান মিয়াজি, সহ-সভাপতি জাকির হোসেন, আশরাফুল ইসলাম তারেক, সিআইপি জেসমিন আক্তার, কাজী মোহাম্মদ আলী, রিপন দত্ত, তরুণ উদ্যোক্তা সোহেল মজুমদার, মাজহার উল্লাহ মিয়া, আইয়ূব আলী বাবু, রাজা মল্লিক, প্রকৌশলী নওশের আলী, প্রকৌশলী আবু নাসের, হাজী শফিকুল ইসলাম, সাইফুদ্দিন আহমদ, মীর আহমদ, আনসারুল হক আনসারসহ প্রবাসী বাংলাদেশি কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গগণ।
কুলিল্লা ওয়েলফেয়ার সোসাইটির আয়োজিত বার্ষিক এ মিলনমেলায় আরব আমিরাতের বিভিন্ন প্রদেশ থেকে সামাজিক, রাজনৈতিক, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিগণসহ প্রায় আড়াই হাজার প্রবাসী বাংলাদেশির উপস্থিতি ছিল অবাক করার মতো। যা আমিরাতের ইতিহাসে নজিরবিহীন বলেও মন্তব্য করেছেন আগত অতিথিরা। দুপুরে খাবারের ব্যাপক আয়োজন ও সুশৃঙ্খল পরিবেশন নজরকাড়ে পার্কে আসা দর্শনার্থীদের। অনুষ্ঠানে নারী, পুরুষ ও ছোট ছেলেমেয়েদের বাংলা সংস্কৃতি ঐতিহ্যের নানা রকম খেলাধুলা অনুষ্ঠিত হয়। শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন