শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ভালুকায় মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

ময়মনসিংহের ভালুকায় দৈনিক নয়া দিগন্ত পত্রিকার সংবাদদাতার বিরুদ্ধে কথিত ভূমিদস্যু, সন্ত্রাসী ও ২০ মামলার আসামি সালাউদ্দিন কর্তৃক মিথ্যে মামলা দায়েরের প্রতিবাদে গত সোমবার দুপুরে ভালুকা-গফরগাঁও সড়কে উপজেলা পরিষদের সামনে মানববন্ধন করেছে স্থানীয় সংবাদকর্মীরা।
মানববন্ধনে ভালুকা প্রেসক্লাবের নেতৃবৃন্দ বলেন, উপজেলার জামিরদিয়া গ্রামের হোসেন আলী সরকারের ছেলে বনভূমিসহ নিরিহ ব্যক্তিদের জমি দখল, সন্ত্রাসী ও চাঁদাবাজির ২০টির অধিক মামালার আসামি সালাউদ্দিন সরকার বিষয়ে সংবাদ প্রকাশের জেরে নয়া দিগন্ত পত্রিকার ভালুকা সংবাদদাতা আসাদুজ্জামানের (ফজলু) বিরুদ্ধে মিথ্যে মানহানী মামলা দায়ের করেন। নেতৃবৃন্দ এই মিথ্যে মামলা প্রত্যাহারের দাবি জানান এবং সন্ত্রাসী ও ভূমিদস্যূ সালাউদ্দিনকে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান।
মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, ভালুকা প্রেসক্লাবের সভাপতি এস এম শাহজাহান সেলিম, সাধারণ সম্পাদক মো. আক্কাস আলী, সাবেক সভাপতি কামরুল হাসান পাঠান কামাল, কালের কন্ঠ প্রতিনিধি মোখলেছুর রহমান মনির, প্রথমআলোর মাহমুদুল হাসান ফোরাত, সংবাদের আতাউর রহমান, এনটিভির আলমগীর হোসেন, যুগান্তর ও বৈশাখী টিভির জহিরুল ইসলাম জুয়েল, নয়া দিগন্তের আসাদুজ্জামান ফজলু, এসএটিভির আওলাদ হোসেন রুবেল, দিনকালের রফিকুল ইসলাম রফিক, আমাদের সময়ের জাহিদুল ইসলাম খান প্রমুখ। সালাউদ্দিন বাহিনীর হাতে নির্যাতনে স্বীকার কয়েকটি পরিবারের সদস্যগণ মানববন্ধনে অংশ নেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন