ঢাকা, শনিবার, ২৮ মার্চ ২০২০, ১৪ চৈত্র ১৪২৬, ০২ শাবান ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

শরীয়তপুরে কিশোরী ধর্ষণ

শরীয়তপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

 শরীয়তপুরে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে আয়নাল বেপারী (২৪) নামে একজনকে গ্রেফতার করেছে পালং মডেল থানা পুলিশ। গতকাল দুপুরে শরীয়তপুর পৌর এলাকার ধানুকা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ধর্ষিতার দাদা বাদী হয়ে ২ জনকে আসামি করে পালং মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।
জানা গেছে, আয়নালের পূর্ব পরিচিত ধানুকা এলাকার প্রবাসী দেলোয়ার হোসেনের স্ত্রী লাভলী বেগমের সহযোগিতায় প্রতিবেশি এক কিশোরীর সাথে পরিচয় হয়। লাভলী বেগমের সহযোগিতায় কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে গত সোমবার রাতে আয়নাল ওই কিশোরীকে ধর্ষণ করে বলে অভিযোগ ধর্ষিতা ও তার পরিবারের। এ ঘটনায় আয়নাল ও লাভলীকে আসামি করে ধর্ষিতার দাদা বাদী হয়ে পালং মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছে। ঘটনার পর আয়নাল বেপারীকে পালং মডেল থানা পুলিশ গ্রেফতার করে।
ধর্ষিতার মা রানু বেগম বলেন, বিয়ের প্রলোভন দেখিয়ে প্রতিবেশি লাভলী বেগমের সহযোগিতায় আমার মেয়ের সর্বনাশ করেছে আয়নাল বেপারী। আমরা এর সঠিক বিচার চাই। আমার ভাই আয়নালকে মিথ্যা মামলা করে ফাঁসানো হচ্ছে বলে দাবি করেন আয়নালের ভাই জয়নাল বেপারী।
পালং মডেল থানার ওসি মো. আসলাম উদ্দিন বলেন, ধর্ষণের অভিযোগে আয়নাল নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষা শেষে ২২ ধারায় জবানবন্দি গ্রহণের জন্য আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন