শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মেয়র সুমনের দাফন সম্পন্ন

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২০, ৩:৪৫ পিএম

টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমনের দাফন সম্পন্ন হয়েছে।
বুধবার বাদ জোহর মির্জাপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে নামাজে জানাজা শেষে নিজ গ্রাম পুষ্টকামুরীস্থ পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। বেলা বারটায় মেয়র সুমনের মরদেহ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে নেওয়া হয়। সেখানে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেন এমপি, জেলা ও উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মির্জাপুর প্রেসক্লাব, আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি এবং বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

শ্রদ্ধা নিবেদনের পর মেয়র সুমনের কর্মময় জীবনের ওপর স্মৃতিচারণমুলক বক্তব্য দেন টাঙ্গাইল জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শামসুল হক, মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল মালেক, পৌর বিএনপির সভাপতি হযরত আলী মিঞা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহামুদ, উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু আহমেদ, উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুন এবং মরহুমের পরিবারের সদস্য তাহরীম হোসেন সীমান্ত।
এসময় মেয়র সুমনকে এক নজর দেখার জন্য শেখ রাসেল মিনি স্টেডিয়ামে সর্বস্তরের মানুষ ভীড় জমান।
মঙ্গলবার ভোর সাড়ে ৬টায় ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মেয়র সাহাদৎ হোসেন সুমন মারা যান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন