ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

পটুয়াখালীতে বিকাশ প্রতিনিধির কাছ থেকে সাড়ে ১২ লাখ টাকা ছিনতাই

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৫৫ পিএম

পটুয়াখালীতে বিকাশ বিক্রয় প্রতিনিধির কাছ থেকে সাড়ে ১২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় আল-আমিন নামে এক যুবককে আটক করা হয়েছে।
বিক্রয় প্রতিনিধি আবু সায়েম মোহম্মদ নাঈম জানায়-আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে জেলা অফিস থেকে সাড়ে ১২ লাখ টাকা নিয়ে মোটরসাইকেল যোগে বাউফল উপজেলার উদ্দেশ্যে রওনা দেয়।লোহালিয়া খোয়াঘাট পাড় হয়ে শৌলা ব্রীজ অতিক্রমকালে একটি মটরসাইকেল যোগ তিন যুবক নাঈমের গতিরোধ করে ধাক্কা দিয়ে রাস্তার পাশে ফেলে দিয়ে টাকা ভর্তি ব্যাগ নিয়ে মটরসাইকেল যোগে পালানোর চেষ্টা করে। এসময় নাঈম তাদের ধাওয়া করলে ছিনতাইকারীরা মটরসাইকেল রেখে টাকা নিয়ে পালিয়ে যায়। পরে মটরসাইকেল সনাক্ত করে স্থানীয়রা ছিনতাইকারীর পরিচয় জানায়- আল-আমিন স্থানীয় আলতাব মৃধার ছেলে। পরে স্থানীয়দের দেয়া তথ্যের ভিক্তিত্বে বুধবার বিকালে ছিনতাইকারী সদস্যর মধ্য আল-আমিনকে আটক করা হয়। এ প্রসঙ্গে সদর থানার এএসআই খলিলুর রহমান বলেন-ঘটনা শুনে আমি তাৎক্ষনিক ওই এলাকায় পৌছাই। ছিনতাইকারীর একটি মটরসাইকেল ওই স্থানে পাওয়া গেছে। কিন্তু লোক পাওয়া যায়নি। তাদের দাবী টাকা ছিনতাই হয়েছে। কিন্তু কোন সাক্ষ্য পাওয়া যায়নি।

পটুয়াখালী বিকাশ পরিবেশক স্নেহাংশু সরকার কুট্টি বলেন-স্থানীয়দের দেয়া সংবাদের ভিত্তিত্বে আল-আমিন নামে এক যুবককে আটক করা হয়েছে। সদর থানাকে অবহিত করা হয়েছে। কিন্তু ছিনতাই হওয়া টাকার কোন হদিস পাওয়া যায়নি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন