বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় পৌঁছেই হৃদয় ও তামিম পেলেন বীরোচিত সংবর্ধনা

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৫৩ পিএম

বগুড়ায় পৌঁছেই হৃদয় ও তামিমকে বীরোচিত সংবর্ধনা দিলো বগুড়াবাসী। ঢাকা থেকে হৃদয় ও তামিম বগুড়ায় পৌঁছে আজ বেলা এগারোটায়। বগুড়ায় পৌঁছে তারা পর্যটন মোটেলে কিছুক্ষণ বিশ্রাম নেয়। এই খবর জানাজানি হলে সেখানে ক্রীকেট ভক্তদের ভীড় জমে যায়। উপস্থিত হয় মিডিয়া কর্মীরাও। বিভিন্ন প্রশ্নের জবাবে বিশ্বকাপজয়ী এই যুব ক্রিকেটারদ্বয় বলেন, দেশবাসীর ভালোবাসা ও দোয়ায় তারা এই বিরল সম্মান অর্জন করতে পেরেছেন। তবে, আমাদের এখানেই থেমে থাকলে চলবে না। এগিয়ে যেতে হবে অনেক দূর। আগামীতে যেনো আমরা বাংলাদেশের গৌরব ও মর্যাদা আরো বাড়াতে পারি সেজন্য আপনাদের দোয়া চাই। এর পর বগুড়া জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা তাদেরকে বগুড়া শহরের প্রাণকেন্দ্র সাতমাথায় নিয়ে আসেন। সেখানে উপস্থিত সাধারণ মানুষের সামনে সংক্ষেপে বিশ্বকাপ খেলার অভিজ্ঞতার কথা বলেন।
এছাড়াও তারা গত ১০ ফেব্রুয়ারি বগুড়ার ক্রিকেট কোচ মোসলেম উদ্দিনের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। তার বিদেহী আত্মার মাগফেরাত এবং শ্রদ্ধাভরে তার অবদানের কথা স্মরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন, বগুড়া শহীদ চান্দু আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার জামিল উদ্দিন, পৌর কাউন্সিলর আরিফুর রহমানসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ।
এখানে ভেন্যু ম্যনেজার জামিল উদ্দিন ঘোষণা দেন, খুব শিঘ্রই দিন তারিখ ঘোষণা করে বগুড়ার এই ক্রিকেটবীরদের আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা দেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন