শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভোলার দৌলতখানে ক্লিনিক কর্মী ২ সন্তানের জননীকে গণধর্ষন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২০, ৪:৩৭ পিএম

ভোলার দৌলতখানে অটোরিক্সা থেকে ডেকে নিয়ে মুখ বেঁধে এক ক্লিনিকের কর্মী ২ সন্তানের জননীকে গণধর্ষণ করা হয়েছে। তাকে প্রায় অচেতন অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটে বুধবার রাত সাড়ে ৯.৩০ টার দিকে ভোলার দৌলতখানের হালিমা খাতুন কলেজ ক্যাম্পাসে । পুলিশ এ ঘটনায় রাতে জ্ঞিাসাবাদের জন্য ১ জনকে আটক করেছেন।
স্থানীয় সূত্র ও অটোচালক গিয়াস উদ্দিন জানিয়েছেন, ২ সন্তানের জননী ৩৫ বছরের এক নারী ভোলা শহরের একাটি বেসরকারি ক্লিনিকে চাকুরী করেন। প্রায় ৯ বছর আগে সড়ক দুর্ঘটনায় তার স্বামী মারা যান। ক্লিনিকে চাকুরি করেই তিনি সন্তানদের নিয়ে সংসার চালান। প্রতিদিনের মতো ক্লিনিকের কাজ শেষ করে রাতে একটি অটোরিক্সা করে দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে বাড়িতে ফিরছিলেন। রাত প্রায় ৯.৩০ টার সময় দৌলতখানের হালিমা খাতুন কলেজের সামনে অটোচালককে দিয়ে সন্তানদের জন্য বিস্কুট ও চিপস কিনছিলো। এ সময় ২ যুবক অটোরিক্সা থেকে ওই নারীকে কথা আছে বলে ডেকে তারা কলেজের ভিতরে নিয়ে হাত-পা বেঁধে ধর্ষণ করে। প্রায় আধাঘন্টা পর ডাকচিৎকার শুনে স্থানীয় লোকজনের সহায়তায় অটোচালক তাকে জামাকাপড় ছেড়া অবস্থায় উদ্ধার করে । পরে স্থানীয়দের সহায়তায় নির্যাতিত ওই নারীকে অচেতন অবস্থায় ভোলা সদর হাসপাতালে গাইনী বিভাগে ভর্তি করা হয়। রাত ১২ টার পর হাসপাতালে ওই নারীর জ্ঞান ফিরলে তিনি জানান, তিনি ২ যুবককে চিনতে পেরেছেন। তিনি এঘটনার বিচার দাবি করেন।
ভোলা সদর হাসপাতালের কর্তব্যরত ডাঃ গোলাম রাব্বি চৌধুরী সাংবাদিকদের জানান, ওই নারীর মেডিকেল পরীক্ষা নিরীক্ষা জন্য আলামত সংগ্রহ করা হয়েছে। তার চিকিৎসা চলছে। দৌলতখান থানা পুলিশ জানায়, ভিকটিমের ভাষ্য অনুযায়ী তারা ইতিমধেই ২ যুবককে সনাক্ত করতে পেরেছেন। তারা আসামীদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছেন। এ ব্যাপারে দৌলতখান থানার ওসি (তদন্ত) সাদেকুর রহমান জানান,রাতে তারা জ্ঞিাসাবাদের জন্য ১ জনকে আটক করেছেন। থানায় মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন