বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানীর বার্ষিক ব্যবসায় সম্মেলন অনুষ্ঠিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৪৬ পিএম

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের ৩৪ তম বার্ষিক ব্যবসায় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি রাজধানীতে সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের নবনির্বাচিত চেয়ারম্যান ও প্রধান অতিথি আবদুল হাফিজ চৌধুরী। বৃহষ্পতিবার (১৩ ফেব্রুয়ারি) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
সম্মেলনটিতে সময়োপযোগী পর্যালোচনার মাধ্যমে সর্বোত্তম পরিষেবা সরবরাহ করার জন্য গতিশীল ভূমিকা রাখেন গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, চার্টার্ড ইনস্যুরার ফারজানা চৌধুরী।
প্রতিষ্ঠানটির ব্যবসায়িক অবস্থান সম্পর্কে আলোকপাত করেন সংস্থাটির প্রতিষ্ঠাতা এমডি এবং উপদেষ্টা নাসির এ চৌধুরী । এ সময় তিনি বলেন, উইমেন ইন্স্যুরেন্স নিবেদিতা, ডিজিটাল বীমা, কৃষি এবং প্রাণিসম্পদ বীমা, ইমপ্যাক্ট বীমা এবং স্বাস্থ্য বীমা সহ সকলের জন্য বীমা নিশ্চিত করতে প্রতিদিন আরও ভাল করার সর্বোত্তম প্রচেষ্টা ধরে রাখবো এবং আশা করছি আপনারাও এই ধারা বাজায় রাখার প্রয়াসে একসাথে কাজ করবেন।
সম্মেলনটিতে আরও উপস্তিত ছিলেন এ এস এ মুইজ, সিনিয়র কনসালট্যান্ট, এ কে এম ইফতেখার আহমদ, কনসালট্যান্ট এবং এএমডি ও কোম্পানির সেক্রেটারি, সৈয়দ মইনুদ্দিন আহমেদ। ২০২০-এ উন্নততর ফলাফল অর্জনের জন্য তাদের পরামর্শ শেয়ার করেছিলেন।
পরিচালনা কমিটির সদস্য, জোনাল প্রধান, শাখা ব্যবস্থাপকরা এবং গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্সের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা এবং সহযোগী সংস্থাগুলিও সম্মেলনে অংশ নিয়েছিলো।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন