শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধর্ষক ছাত্রলীগ নেতা বনি আমিনকে বরিশাল বিশ্ববিদ্যালয়ে অবাঞ্ছিত ঘোষণা

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২০, ৭:২০ পিএম

একাদশ শ্রেণীর ছাত্রীকে অপহরন ও কুয়াকাটায় আবাসিক হোটেলে রেখে ধর্ষণ মামলায় অভিযুক্ত বরিশাল জেলা ছাত্রলীগের তথ্য ও গবেষণা সম্পাদক দুই সন্তানের জনক বনি আমিন এখনও গ্রেফতার হয়নি। বরিশাল বিশ্ববিদ্যালয়ের কর্মচারী বনি আমিনকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা করেছেন শিক্ষার্থীরা। তাকে গ্রেফতারের দাবীতে বৃহস্পতিবার পুলিশ কমিশনারের কাছে স্মারকলিপি দিয়েছেন বরিশাল নারী শিশু নির্যাতন ও সামাজিক অনাচার প্রতিরোধ কমিটি।
বনি আমিনকে অবাঞ্ছিত ঘোষণা করে বৃহস্পতিবার একদল শিক্ষার্থী ক্যাম্পাস সংলগ্ন বরিশাল-কুয়াকাটা মহাসড়কের পাশে মানববন্ধন করেছে। পরে তাদের বিক্ষোভ মিছিল ক্যাম্পাস প্রদক্ষিণ করে। তারা বনি আমিনকে বিশ্ববিদ্যালয় থেকে বহিস্কারের দাবী জানান। নারী শিশু নির্যাতন ও সামাজিক অনাচার প্রতিরোধ কমিটির আহ্বায়ক পুষ্প চক্রবর্তী জানান, তাদের একটি প্রতিনিধি দল বৃহস্পতিবার পুলিশ কমিশনার ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের সঙ্গে দেখা করে বনি আমিনের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনী পদক্ষেপ নেয়ার দাবী জানিয়েছে।
উল্লেখ্য, নিজের ভাতিজির বান্ধবী একাদশ শ্রেনীর এক ছাত্রীকে অপহরন করে কুয়াকাটায় আবাসিক হোটেলে ২ দিন রেখে ধর্ষণের অভিযোগে বনি আলমের বিরুদ্ধে গত রোববার বরিশাল বিমানবন্দর থানায় মামলা দায়ের করেছে ওই ছাত্রীর মা। দুই সন্তানের জনক বনি আমিন বরিশাল বিশ্ববিদ্যালয়ে কর্মচারী পদে চাকুরীর পাশাপাশি জেলা ছাত্রলীগের তথ্য ও গবেষণা সম্পাদক। মহানগর পুলিশের ডিসিÑসদর আবু রায়হান মোহাম্মদ সালেহ সাংবাদিকদের জানান, বনি আলমকে গ্রেফতারের চেষ্টা এবং মামলার তদন্ত চলছে। অপরদিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন জানিয়েছেন, বনি আমিনের বিরুদ্ধে চাকুরী বিধি অনুযায়ী ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদেরকে নির্দেশ দেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন