ঢাকা, শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬, ০৮ শাবান ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

ছবির বাজেট কম, নিজের টাকায় পোশাক কিনলেন অমিতাভ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২০, ৭:৫৫ পিএম

বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন তার দীর্ঘ অভিনয়জীবনে বিভিন্ন ভাষার একাধিক ছবিতে অভিনয় করেছেন। শিগগিরই তাকে এবি আনি সিডি নামের একটি মারাঠি ছবিতে দেখা যাবে। এরই মধ্যে ছবিটির ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে। এ ছবিতে তাকে বর্ষীয়ান মারাঠি অভিনেতা বিক্রম গোখলের সঙ্গে গুরুত্বপূর্ণ চরিত্রে পর্দা ভাগ করতে দেখা যাবে।


গুরুত্বপূর্ণ বিষয় হলো, এবি আনি সিডি স্বল্প বাজেটের ছবি। আর তাই চলচ্চিত্র নির্মাতাদের ওপর চাপ কমাতে এ অভিনেতা তার ব্যক্তিগত পোশাক থেকে ছবির জন্য কস্টিউম বেছে নিয়েছিলেন। সম্প্রতি ছবির প্রযোজক অক্ষয় বরদাপুরকর এসব তথ্য প্রকাশ করেছেন।

তিনি বলেন, ‘যখন এ মেগাস্টারকে বলা হয় যে তার চরিত্রের জন্য মানানসই পোশাকের মাপজোক নিতে লোক পাঠানো হবে, তখন তিনি নিজেই আসতে বারণ করেন এবং নিজেই নিজের পোশাক নিয়ে আসবেন বলে জানান।’ তিনি আরো যোগ করেন, ‘শুটিংয়ের দিন এ অভিনেতা ২০টি আউটফিটসহ তার ভ্যানিটি ভ্যানে উপস্থিত হন এবং সেখান থেকে শুটের জন্য উপযুক্ত পোশাক বাছাই করতে বলেন। কারণ তিনি জানতেন যে মারাঠি ছবিগুলোর বাজেট খুব বেশি হয় না।’

ছবির এ প্রযোজক বিগ বি সম্পর্কে আরো কিছু তথ্য হাজির করে বলেন, ‘অমিতাভ বচ্চন ২০১৯ সালের নভেম্বরে ছবিতে তার দৃশ্যগুলো ধারণ করেন এবং ডাবিংয়ের জন্য তারিখও নির্ধারণ করে দিয়েছিলেন।’ প্রযোজকের কথা অনুযায়ী, অমিতাভ বচ্চন তার দৃশ্যগুলো ডাবিংয়ের জন্য মারাঠি কোনো শিল্পীর সাহায্য নিতে পারতেন। কিন্তু তিনি নিজেই কাজটি করতে চেয়েছেন।
 
‘ভাষার ক্ষেত্রে এ অভিনেতার বেশ দক্ষতা রয়েছে এবং প্রতিটি দৃশ্যের পর তিনি জিজ্ঞাসা করতেন যে সবকিছু ঠিকঠাক চলছে কিনা’—অক্ষয় বলেন। যদিও ছবির নির্মাতা একটু দ্বিধা করতেন। তাকে পুনরায় শুট করার জন্য অনুরোধ করলে বিগ বি অত্যন্ত নম্রতার সঙ্গে তা করতেন।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন