শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

তিতাসে স্বামী-স্ত্রীর মামলার জের ধরে সংঘর্ষ : আহত ৩

তিতাস (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

কুমিল্লার তিতাস উপজেলায় স্বামী-স্ত্রীর মামলার জের ধরে উভয় পরিবারের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় উভয় পক্ষের ৩ জন আহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল আনুমানিক ৯ টায় উপজেলার বলরামপুর গ্রামের ভূঁইয়া বাড়ির সামনে এ ঘটনা ঘটে।
আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা ও কুমিল্লা কলেজ মেডিক্যালে প্রেরণ করেছে। আহতরা হলো বেদন মিয়া (৩৮), জাহাঙ্গীর (৪৮) ও স্বপ্না আক্তার (৩০)।
স্থানীয়দের সূত্রে জানা যায় ১২ বছর পূর্বে বলরামপুর গ্রামের আব্দুল আউয়ালের মেয়ে স্বপ্না আক্তারকে বিয়ে দেয় একই গ্রামের মৃত আব্দুল বাতেন মিয়ার ছেলে নুর আলমের নিকট কিন্তু বিয়ের ২ মাস পরে জীবিকার তাগিদে নুর আলম দুবাই চলে যায় এরই মধ্যে সে আর দেশে আসেনি। পরে উভয় পরিবারের মধ্যে মনমালিন্য, বন্ধ করে দেয় স্ত্রীর বরণ পোষণ। এক পর্যায় স্বপ্না বরণ পোষণ না পেয়ে আদালতে মামলা করলে আদালত মামলাটি ২ বছর পরিচালনা করে নগদ ৩০ হাজার টাকা আদায় এবং স্বামী নুর আলম বিদেশ থেকে দেশে না আসা পর্যন্ত প্রতি মাসে স্ত্রী স্বপ্নাকে ৩ হাজার টাকা করে বরণ পোষণ বাবদ দিবে বলে রায় প্রদান করেন। এই রায়ের জের ধরেই উভয়ের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।
আহত বেদনের চাচা ছাত্তার বলেন, বেদন সকালে দোকান থেকে চা খেয়ে আসার পথে পরিকল্পিতভাবে হামলা করে এলোপাতারী কুপিয়ে গুরতর আহত করে স্বপ্নার লোকজন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন