বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

‘একাধিক নারীর সঙ্গে সম্পর্ক’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

বলিউড তারকাদের সম্পর্কের ভাঙা-গড়ার খেলা নতুন বিষয় নয়। নিয়মিতই নতুন সম্পর্ক যেমন তৈরি হচ্ছে, তেমনি আবার ভেঙেও যাচ্ছে। এবার সম্পর্ক ভাঙনের তালিকায় যুক্ত হলেন অভিনেত্রী সানা খান।
কোরিওগ্রাফার মেলভিন লুইসের সঙ্গে সানার সম্পর্ক ভেঙে গেছে। আর বিষয়টি নিয়ে সানা মিডিয়াকে খোলামেলা জবাবও দিয়েছেন। তার কথা, আমি মেলভিনের সঙ্গে ব্রেকআপ করেছি এটা সত্যি। এর কারণও হলো সে আমার সঙ্গে প্রতারণা করেছে। তাকে হৃদয় থেকে ভালোবেসেছিলাম এবং অঙ্গীকারবদ্ধ ছিলাম।

আরো বলেন, বিনিময়ে যন্ত্রণা পেয়েছি, যা আমাকে নাড়া দিয়েছে। একাধিক নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে তার। যার কারণে আমার মানসিক সমস্যা সৃষ্টি হয়েছে এবং হতাশায় ভুগছি। কয়েকদিন আগে তাকে নিয়ে সন্দেহ হয়।
এরপর তার ফোন দেখতে চাইলে সে আমার হাত থেকে তা কেড়ে নেয় এবং মেসেজগুলো ডিলিট করতে থাকে। তখন বুঝতে পারি সবাই তাকে নিয়ে যা বলছিল সব সত্য।

এরপরেই আমি ব্রেকআপের সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছি। ‘ওয়াজা তুম হো’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী আরো বলেন, আমি খুব খুশি সৃষ্টিকর্তা আমাকে এই যন্ত্রণাদায়ক সম্পর্ক থেকে বাঁচিয়েছেন। তাকে বিয়ে করতে চেয়েছিলাম। কিন্তু এখন কোনো পুরুষকেই আর বিশ্বাস করতে পারব না। সূত্র : ডিএনএ ইন্ডিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন