শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

খালেদার মুক্তির ব্যাপার প্রধানমন্ত্রীকে জানানো হয়েছে: কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২০, ৩:৪৯ পিএম

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির বিষয়ে প্রধানমন্ত্রীকে জানানো হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।  

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগের রাজনৈতিক কার্যালয়ে এ তথ্য জানান তিনি।

তিনি বলেন, ‘বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব টেলিফোনে আমার সাথে কথা বলেছেন। বেগম খালেদা জিয়ার মুক্তির বিষয়ে আলোচনা করেছেন। প্রধানমন্ত্রীকে মৌখিকভাবে জানাতে বলেছেন। আমি প্রধানমন্ত্রীকে জানিয়েছি।’

ওবায়দুল কাদের বলেন, ‘বেগম জিয়ার সুচিকিৎসার বিষয়টি সরকারের সুনজরে রয়েছে। তার শারীরিক অবস্থার বিষয়ে দল যেভাবে বলছে, চিকিৎসার ব্যাপারে চিকিৎসকরা সেভাবে বলছেন না।’

এ সময় কাদের বলেন, ‘বেগম জিয়ার মুক্তির বিষয়ে এখনো লিখিতভাবে বিএনপি কিংবা খালেদা জিয়ার পরিবারের পক্ষ থেকে কোনো আবেদন করা হয়নি। এটা রাজনৈতিক মামলা হলে সরকারের বিষয় ছিলো। যেহেতু দুর্নীতির মামলা সেহেতু এটা আদালতের বিষয়।’ তবে প্যারোলে মুক্তির বিষয়ে বেগম জিয়া স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন করতে পারেন বলেও এসময় উল্লেখ করেন কাদের।

 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
** হতদরিদ্র দীনমজুর কহে ** ১৪ ফেব্রুয়ারি, ২০২০, ৫:৩৫ পিএম says : 0
এখন মুক্তির ব্যাবস্থা করা উচিৎ।কারন বিএনপি আন্দলন করে খালেদা জিয়ার মুক্তি করবে? এটা আষাঢ়ে গল্পের মতো।তাদের এখন রাজনীতি পার্টির অফিস প্রেসরিলিজ প্রেস ক্লাব আর বড়জোড় দু'একটা সমাবেশ।তাই খালেদা জিয়ার পরিবার বুজতে পেরে আবেদন করেছেন।বিবেচনা করে ব্যাবস্থা নিন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন