ঢাকা, শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬, ০৮ শাবান ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ২:৪২ পিএম

শনিবার গাজীপুরের রাজেন্দ্রপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ২০ জন। আজ সকালে রাজেন্দ্রপুর, শ্রীপুরের জৈনাবাজার ও গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, সকালে রাজেন্দ্রপুর এলাকায় বাস কাভার্ডভ্যানের সংঘর্ষে ঘটনাস্থলে দু’জন নিহত হন ও আহত হন অন্তত: ১৭ জন। নিহতরা দুর্ঘটনাকবলিত এনা পরিবহনের বাসের হেলপার ও সুপারভাইজার বলে ধারণা করা হচ্ছে। হতাহতদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এছাড়া জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট অধিবেশনে যাওয়ার পথে একই এলাকায় সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহ বিভাগীয় কমিশনারসহ তিনজন আহত হয়েছেন। আহতরা হলেন, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খন্দকার মোস্তাফিজুর রহমান, তার বডিগার্ড এসআই আবদুল বারেক ও গাড়ি চালক হেলাল উদ্দিন।

পরে তাদেরকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল হাসপাতালে নেয়া হয়। এখন তারা সেখানেই চিকিৎসা নিচ্ছেন। হাসপাতালটির আবাসিক মেডিকেল অফিসার রফিকুল ইসলাম জানান, বিভাগীয় কমিশনারের মাথা, হাত ও পায়ে আঘাত পেয়েছেন। তবে তিনি আশঙ্কামুক্ত।

এছাড়া, শ্রীপুর উপজেলার জৈনা বাজার ও গড়গড়িয়া মাস্টার বাড়ি এলাকায় গাড়ি চাপায় দু’জনের মৃত্যু হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন