ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

নয়াপল্টন থেকে প্রেসক্লাব অভিমুখে বিএনপির বিক্ষোভ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ২:৪৬ পিএম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবীতে পূর্ব ঘোষিত বিক্ষোভ মিছিল ও সমাবেশের কর্মসূচি চলছে। নয়াপল্টন থেকে বিক্ষোভ মিছিলটি নাইটেংগেল মোড়ে আসার আগেই মিছিলে চারপাশ থেকে হাজার হাজার নেতাকর্মী যোগ দেন।

আজ শনিবার বেলা ১টা ৫০ মিনিটে প্রথমে দলের যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেলের নেতৃত্বে বিক্ষোভ মিছিল শুরু হয়।

এরপর আস্তে আস্তে আশপাশের এলাকা থেকে বিএনপি নেতাকর্মীরা নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে এসে জড়ো হয়।

এর আগে শনিবার সকল থেকে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে কঠোর অবস্থান নেয় আইনশৃঙ্খলা বাহিনী। ঘিরে রাখা হয় বিএনপির কার্যালয়।

পুলিশের পল্টন জোনের উপ কমিশনার এনামুল হক মিঠু বলেন, আমাদের কাছে বিক্ষোভ মিছিলের অনুমতি নেই। সেজন্য আমরা আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে নয়াপল্টনে অবস্থান নিয়েছি।


এদিকে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে বেলা বাড়ার সাথে সাথে নেতাকর্মীদের অবস্থান বাড়লে পুলিশ হোটেল ভিক্টোরিয়া ও আশপাশে অবস্থান নেয়। এ সময় নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনের রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে যায়। নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তি দাবী করে বিভিন্ন স্লোগান দিচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
** হতদরিদ্র দীনমজুর কহে ** ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ৮:৫৬ পিএম says : 0
খালেদা জিয়ার মুক্তি হবে কি হবেনা জানিনা ।কখনো কখনো আশার আলো উকি দেয়।আবার দপ কর আশার আলোটা এক ফুৎকারে নিবে যায়।ইতি পুর্বে এমন কিছু আলামতের গন্ধপাওয়া যাচ্ছে তাতে মুক্তি ঝুলে থাকবে বলে মনে হয়।মুক্তি যদি হতো তা হলে দেশটা ও ঝুট ঝামেলা মুক্ত হতো।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন