বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় স্বামীর সহযোগিতায় বন্ধু স্ত্রীকে ধর্ষণের পর পুড়িয়ে হত্যার চেষ্টা

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ৮:৩৩ পিএম

বগুড়ায় দিনে দুপুরে ভাড়া বাড়ীতে স্বামীর সহযোগিতায় বন্ধুকর্তৃক সামিয়া (২৪) নামের এক গৃহবধূকে ধর্ষণের পর পুড়িয়ে হত্যার চেষ্টা চালানোর অভিযোগ উঠেছে । তাকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে শনিবার বগুড়া শহরের চকলোকমান এলাকায়।সাামিয়া পরিবহন সুপার ভাইজার রফিকুল ইসলামের স্ত্রী।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দাম্পত্য বিবাদের জের ধরে স্বামীর বিরুদ্ধে সম্প্রতি আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করে সামিয়া। ঘটনার পর থেকে সামিয়া শহরের চকলোকমান এলাকার একটি ভাড়া বাড়ীতে ৭বছরের একমাত্র মেয়েকে নিয়ে সাবলেট হিসাবে বস্ববাস করছিল।

এদিকে আদালতে মামলাটি বিচারাদিন থাকাবস্থায় শনিবার দুপুরের দিকে সামিয়ার স্বামী তার এক বন্ধুকে সাথে নিয়ে ওই বাড়ীতে যায় । এ বিষয়ে ভুক্তভোগী গৃহবধু সামিয়ার বরাত দিয়ে স্থানীয় কৈগাড়ী ফাঁড়ীর ইনচার্জ এসআই সাইফুল জানান, এসময় বাড়ীতে কেউ না থাকার সুযোগে স্বামী রফিকুলের সহযোগিতায় তার বন্ধু সামিয়াকে চুল কেটে দেয় এবংজোর পূর্বক ধর্ষন করে । পরে তারা সামিয়ার শরীরে দাহ্য কোন পদার্থ ঢেলে দিয়ে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা চালায় এবং এক পর্যায়ে পালিযে যায় ।
পরে সামিয়ার চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় । এদিকে ঘটনার পর খবর পেয়ে পুলিশের উর্ধতনরা ঘটনাস্থল ও হাসপাতালে সামিয়াকে দেখতে যায়।

শাহজাহানপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) আম্বার হোসেন এর কাছে এ বিষয়ে জানতে চাওয়া হলে তিনি প্রাথমিক ভাবে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান , ডাক্তার কর্তৃক পরীক্ষা নিরিক্ষার নিমিত্তে ধর্ষন এবং শারীরিক নির্যাতনের বিষয়টি নিশ্চিত করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন