বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

নীল ভিডিওতে পদত্যাগ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ইংল্যান্ডের ব্রাডফোর্ড ক্রাউন আদালতের বিচারক জোনাথন ডারহাম হল কিউসি (৬৭)। দু’বার বিয়ে করেছেন। দু’সন্তানের জনক। কিন্তু তিনি তার আদালতে দায়িত্ব পালনকারী এক নারী সহকর্মীকে অশালীন টেক্সট ম্যাসেজ ও পর্নো ভিডিও পাঠিয়েছেন বলে অভিযোগ উঠেছে। 

ওই ঘটনার প্রেক্ষিতে তার বিরুদ্ধে তদন্ত করছে জুডিশিয়াল কনডাক্ট ইনভেস্টিগেশনস অফিস (জেসিআইও)। তদন্তের শুরুতেই তিনি পদত্যাগে সম্মত হয়েছেন। এতে বলা হয়, ব্রাডফোর্ড ক্রাউন আদালতে সাক্ষাতের পর ওই নারী সহকর্মীকে এক্স-রেটেড বা অশালীন বার্তা পাঠাতে থাকেন বিচারক ডারহাম-হল।
এমন ডজন ডজন ম্যাসেজ পাঠিয়েছেন তিনি। বছরে এক লাখ ৫১ হাজার ৪৯৭ পাউন্ড বেতন ভাতা পাওয়া এই বিচারক এখানেই থামেননি। তিনি ওই নারী সহকর্মীকে পাঠিয়েছেন পর্নো ভিডিও।
অনলাইন দ্য সানকে উদ্ধৃত করে রিপোর্টে বলা হয়েছে, এসব তথ্য সামনে আসার পর তিনি পদত্যাগে রাজি হয়েছেন। এখন তদন্ত করে দেখা হচ্ছে তিনি অশালীন এসব টেক্সট ম্যাসেজ এবং ছবি পাঠিয়ে মানদন্ড লঙ্ঘন করেছেন কিনা।
অভিযোগে বলা হয়েছে, সম্পর্ক যখন ঘনিষ্ঠতার দিকে যায় তখন বিচারক ডারহাম-হলের ওয়েস্ট ইয়র্কশায়ারের কিগলিতে অবস্থিত তার বাড়িতে যাওয়া আসা করতে থাকেন ওই নারী সহকর্মী। ২০১৭ সালের এপ্রিলে অসদাচরণের অভিযোগে ওই বিচারকের বিরুদ্ধে অভিযোগ পাওয়া যায়। সূত্র : দ্য টেলিগ্রাফ/অনলাইন ডেইলি মেইল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন