শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঢাকায় জমিয়াতুল মোদার্রেছীনের সমাবেশ সফলে কাপাসিয়ায় প্রস্তুতি সভা

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী পালন উপলক্ষে ‘মাদরাসা শিক্ষা উন্নয়নে, জাতির পিতার ভাবনা ও আজকের প্রেক্ষাপট’ বিষয়ে আগামী শনিবার ঢাকার আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানের প্রস্তুতি সভা গাজীপুর জেলা জমিয়াতুল মোদার্রেছীনের উদ্যোগে গত বৃহস্পতিবার দুপুরে কাপাসিয়া সিনিয়র আলিম মাদরাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

গাজীপুর জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সেক্রেটারি ও কেন্দ্রীয় প্রচার সম্পাদক, কাপাসিয়া সিনিয়র আলিম মাদরাসার প্রিন্সিপাল আলহাজ মাওলানা মো. জহিরুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন- দুর্বাটি এম. ইউ কামিল মাদরাসার প্রিন্সিপাল ড. আলহাজ মাওলানা মো. রুহুল আমিন আজাদী, জেলা যুগ্ম সম্পাদক মাওলানা মো. নুরুল আমীন, কাপাসিয়া উপজেলা সভাপতি মাওলানা মো. জয়নাল আবেদীন, গাজীপুর সদর সভাপতি মাওলানা মোহাম্মদ আলী দেওয়ান, কালীগঞ্জ উপজেলা সভাপতি মাওলানা সফিউদ্দিন, কালীয়াকৈর উপজেলা সেক্রেটারি মাওলানা মোতাহার উদ্দিন, শ্রীপুর উপজেলা সেক্রেটারি মাওলানা মো. রফিকুল ইসলাম, কাপাসিয়া উপজেলা সেক্রেটারি মাওলানা মো. বিল্লাল হোসেন, কালীগঞ্জ উপজেলা সেক্রেটারি মাওলানা মো. মোতাহার হোসেন, জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা মো. হাদিউল ইসলাম, জেলা প্রচার সম্পাদক মাওলানা মো. জাকির হোসেন, মাওলানা মো. ইমান আলী, মাওলানা মো. আমিনুল ইসলাম, মাওলানা মো. খোরশেদ আলম, মাওলানা মো. হেলাল উদ্দিন প্রমুখ।

সভায় গভীর শ্রদ্ধার সাথে জমিয়াতুল মোদার্রেছীনের সাবেক সভাপতি, দৈনিক ইনকিলাবের প্রতিষ্ঠাতা ও সাবেক মন্ত্রী মরহুম মাওলানা এম.এ. মান্নান (রহ.) এর আত্মার মাগফিরাত কামনা করা হয়। এছাড়া সংগঠনের বর্তমান সভাপতি ও ইনকিলাব সম্পাদক আলহাজ এ এম এম বাহাউদ্দীন ও মহাসচিব আলহাজ শাব্বির আহমেদ মোমতাজীর সু-স্বাস্থ্য কামনা করা হয়। সমাবেশ সফল করার লক্ষে বিভিন্ন উপজেলা থেকে বিপুল সংখ্যক মাদরাসার শিক্ষক, কর্মচারীর যোগদান নিশ্চিত করার জন্য প্রতি উপজেলায় প্রস্তুতি সভা করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন