বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ৯ ঘন্টা পর ফেরী চলাচল স্বাভাবিক

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২০, ৪:৪৯ পিএম

ঘন কুয়াশার কারণে দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে দীর্ঘ প্রায় ৯ ঘন্টা ফেরী চলাচল বন্ধ থাকার পর কুয়াশার ঘনত্ব কমে গেলে রবিবার বেলা সাড়ে ১১টার দিকে স্বাভাবিক হয়েছে।

গত শনিবার দিবাগত রাত আড়াইটার থেকে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরী চলাচল বন্ধ করে দেয় বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ। এতে করে দীর্ঘ সময় ফেরী বন্ধ থাকায় নৌরুটের দৌলতদিয়া ঘাট প্রান্তে নদী পাড়ের অপেক্ষায় যাত্রীবাহী বাস সহ প্রায় ৪ শতাধিক যানবাহন।

সরজমিন ঘুরে দেখা গেছে, দৌলতদিয়া ঘাটের জিরো পয়েন্ট থেকে ঢাকা-খুলনা মহাসড়কের ৩ কি.মি অদূরে বাংলাদেশ হ্যাচারিজ পর্যন্ত যানবাহনের দীর্ঘ লাইন। অপর দিকে ঘাট এলাকা থেকে প্রায় ১৩ কি.মি দূরে গোয়ালন্দ মোড় বিজয় ৭১ স্মৃতি চত্ত্বর থেকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের প্রায় ২ কি.মি. এলাকা জুড়ে পণ্যবাহী অপচনশীল ট্রাক, কাভার ভ্যান সাময়িক ভাবে অপেক্ষায় রয়েছে দৌলতদিয়া ঘাটে পৌছানোর জন্য।

বিআইডব্লিউটিসি’র দৌলতদিয়া ঘাট ম্যানেজার আবু আব্দুল্লাহ জানান, শনিবার দিবাগত রাত আড়াইটা থেকে রবিবার সকাল সাড়ে ১১টার পর্যন্ত ঘন কুয়াশার কারণে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে দীর্ঘ ৯ ঘন্টা ফেরী চলাচল বন্ধ ছিলো। নৌরুটের ১৫ ফেরী সার্বক্ষণিক যানবাহন পারপার কাজ করে যাচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন