শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

করারোপের প্রতিবাদে মধুখালীতে প্রতিবাদ

মধুখালী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

গণসৌচাগার নির্মাণ ও রিক্সা, অটো ও পিকআপসহ পরিবহন দাড়ানোর স্টান্ডের দাবিসহ নাগরিক সব ধরনের সুবিধা নিশ্চিত করার পাশাপাশি যে কোন ধরণের পরিবহন দাড়ানো ও মালামাল লোড আনলোডের উপর নতুন করারোপের সিদ্ধান্তের প্রতিবাদে করেছে ফরিদপুরের মধুখালী পৌরসভার বাজার ব্যাবসায়ীরা।
গত শনিবার বিকালে মধুখালী পৌর শহরের বাজার বাসস্টান্ড এলাকায় মধুখালী বাজার বণিক সমবায় সমিতির উদ্যোগে আয়োজিত সমাবেশে কয়েক শত ব্যাবসায়ী ও সাধারণ মানুষ অংশ নেন।
মধুখালী বাজার বণিক সমবায় সমিতির সভাপতি আবুল বাসার বাদশার সভাপতিত্বে মির্জা মাজহারুল ইসলাম মিলন, বাংলাদেশ কৃষক সমিতির ফরিদপুর জেলা শাখার সভাপতি এ্যাড. মানিক মজুমদার, পৌর আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী মিয়া, এ্যাড. শরিফা ঠাকুর রিতা প্রমূখ বক্তব্য রাখেন।
বক্তারা অবিলম্বে নাগরিক সুবিধা নিশ্চিত করাসহ পরিবহন ষ্টান্ডের সু-ব্যাবস্থা না করা পর্যন্ত নতুন করারোপ না করার আহ্বান জানান।
মধুখালী পৌরসভার মেয়র মোর্শেদ রহমান লিমন জানান, এরই মধ্যে ড্রেন নির্মাণের দরপত্র আহ্বান করা হয়েছে, শিঘ্রই কাজ শুরু হবে। তিনি বলেন, পৌরসভার মধ্যে অবস্থান করলে নিয়মানুযায়ী কর পরিশোধের নিয়ম রয়েছে বিধায় নিয়মতান্ত্রিকভাবেই করারোপের সিদ্ধান্ত নেয়া হয়েছে। তিনি দাবি করেন, ২০১২ সালে পৌরসভা গঠনের পর ২০১৫ সালের মে মাসে নির্বাচিত হয়ে মেয়রের দ্বায়িত্ব নেই। স্বল্প সময়ের মধ্যে পৌরসভাটি দ্বিতীয় শ্রেনীতে উন্নীত করা হয়েছে। অন্যান্য সমস্যাগুলোও পর্যায়ক্রমে সমাধান করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন