ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, ১০ শাবান ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর বেগমগঞ্জ ও সেনবাগে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ ৬ জন আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২০, ২:০২ পিএম

নোয়াখালীর বেগমগঞ্জ ও সেনবাগ উপজেলার পৃথকস্থানে অভিযান চালিয়ে ৪ মাদক ব্যবসায়ী ও ২ মাদকসেবীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ ডিবি। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি, দুইটি চোরা ও ৫৫পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।
সোমবার দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা হলো, বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের ঘাটলা গ্রামের ওমর ফারুক স্বপন, হাজীপুর ইউনিয়নের মিজানুর রহমান, মিন্টু মিয়া, একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামের বাহাদুর হোসেন, সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের সাইফুল ইসলাম ও মিন্টু।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার গভীররাতে ঘাটলা এলাকার চিহিৃত মাদক কারবারি ওমর ফারুক স্বপনের বাড়ীতে অভিযান চালানো হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে স্বপন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করে তার শরীরে তল্লাশি চালিয়ে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি ও দুইটি চোরা উদ্ধার করা হয়। পরে হাজীপুর এলাকায় অভিযান চালিয়ে মিজান ও মিন্টুকে ৩৫পিস ইয়াবাসহ এবং জয়কৃষ্ণপুর এলাকায় অভিযান চালিয়ে ২০পিস ইয়াবাসহ কারবারি বাহদুরকে আটক করা হয়।
অপরদিকে সেনবাগের কাবিলপুর ইউনিয়নে অভিযান চালিয়ে ইয়াবা সেবনের সরঞ্জামসহ সাইফুল ও মিন্টু নামের দুই সেবিকে আটক করা হয়েছে।
নোয়াখালী ডিবি পুলিশের ওসি কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে পৃথক পৃথক মামলা দিয়ে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন