ঢাকা, বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬, ১৩ শাবান ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

মেয়ের পুরস্কার দেখে কাঁদলেন চাঙ্কি পান্ডে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২০, ৯:১৯ পিএম

প্রায় চার দশক হয়ে গেলেন বলিউডে অভিনয় করছেন চাঙ্কি পান্ডে। কমেডি থেকে সিরিয়াস, সব চরিত্রেই প্রমাণ করেছেন তার অভিনয় দক্ষতা। কিন্তু পুরস্কারের তালিকা শূন্য। একাধিকবার ফিল্মফেয়ারের জন্য মনোনয়ন পেয়েছেন। কিন্তু বরাটে জোটেনি একটিও। তাই মেয়ে অনন্যা যখন এবছর ফিল্মফেয়ার পুরস্কার পেলেন, কেঁদেই ফেললেন তিনি। কথা প্রসঙ্গে একথা জানালেন চাঙ্কি পান্ডে নিজেই।

এবছর ৬৫তম ফিল্মফেয়ারের আসর বসেছিল অসমের গুয়াহাটিতে। আন্তর্জাতিক মঞ্চে অস্কারের মতোই ভারতীয় চলচ্চিত্র জগতে ফিল্মফেয়ারের গুরুত্ব। প্রত্যেক বছরের মতো এবারেও সিনেপ্রেমীরা বেশ কৌতূহলী এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান নিয়ে। কোন বিভাগে কে সেরার পুরস্কার জিতলেন, তা জানতে আগ্রহী অনেকেই। এবার ফিল্মফেয়ারের মঞ্চে বাজিমাত করেছে গালি বয়, সেখবর আগেই প্রকাশ্যে এসেছে। অনুষ্ঠানে সেরা নবাগত অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার জিতে নেন অনন্যা পান্ডে। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ ছবির জন্য পুরস্কার পান তিনি। মেয়ের এমন সাফল্যে আবেগাপ্লুত হয়ে পড়েন চাঙ্কি।

একটি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে অভিনেতা বলেন, ৩৪ বছর হয়ে গেল তিনি অভিনয়ের সাথে যুক্ত। ‘তেজাব’, ‘বেগম জান’, ‘হাউসফুল’ ও ‘আপনা স্বপ্না মানি মানি’র মতো অনেক সিনেমা রয়েছে তাঁর ঝুলিতে। এর মধ্যে ‘তেজাব’, ‘আপনা স্বপ্না মানি মানি’ ও ‘হাউসফুল ২’-এর জন্য ফিল্মফেয়ারে মনোনয়নও পেয়েছিলেন। কিন্তু কখনও ফিল্মফেয়ার জিতিনি। সেই শূন্যস্থান পূরণ করলেন অনন্যা। শনিবার রাতে যখন অনন্যা সেরা নবাগতা অভিনেত্রী হিসেবে পুরস্কার জেতেন, কেঁদে ফেলেছিলেন চাঙ্কি। বিশ্বাসই হচ্ছিল না তাঁর যে ফিল্মফেয়ার শেষমেশ তাঁদের বাড়ি আসছে। তিনি এতদিন যা পারেননি, তাই করে দেখিয়েছেন তাঁরই মেয়ে অনন্যা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন