ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

নির্বাচনী ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে সরকার

মুফতী ফয়জুল করীম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেছেন, বর্তমান সরকার নির্বাচনী ব্যবস্থাকে পুরোপুরি ধ্বংস করে দিয়েছে। দেশের ভবিষ্যৎ নিয়ে আমরা চরমভাবে উদ্বিগ্ন। নির্বাচন নিয়ে এদেশের সাধারণ জনগণের আর কোন আগ্রহ অবশিষ্ট নেই। তিনি বলেন, বিভিন্ন সীমান্তে ভারতের বিএসএফ বাংলাদেশীদের প্রতিনিয়ত হত্যা করছে। কাজেই ভারত বাংলাদেশের কল্যাণ চায় না।

গতকাল সোমবার দুপুরে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে বিভিন্ন মিডিয়ার সাংবাদিকদের সাথে সাক্ষাতকালে তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিথ ছিলেন দলের রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম ও মাওলানা নেছার উদ্দিন।
মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম মানুষের মানবিক মূল্যবোধের চরম অবক্ষয় হচ্ছে। নারী অধিকার চরমভাবে ক্ষুন্ন হচ্ছে। সর্বত্র নাগরিক অধিকার ভুলুন্ঠিত। তিনি বলেন, কুরআন সুন্নাহর পথ পরিহার করে যতই অগ্রসর হওয়ার চেষ্টা করলেও তাতে কাজ হবে না। নারী অধিকার ও নিরাপত্তার জন্য আইন থাকলেও তা কাজে আসছে না। নারীদের অধিকার প্রতিষ্ঠা করতে চাইলে কুরআনে বর্ণিত অধিকার বাস্তবায়ন করতে হবে। মুফতী ফয়জুল করীম আরো বলেন, ইসলাম প্রতিষ্ঠা ছাড়া মানবতার সার্বিক মুক্তি ও দেশের স্থায়ী শান্তি প্রতিষ্ঠা সম্ভব নয়। তিনি সকলকে ইসলামের আদর্শে ফিরে আসার আহবান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন