শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিলেটে ২ ছিনতাইকারী গ্রেফতার

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

সিলেট নগরীতে ছিনতাইয়ের ৮ ঘণ্টার মধ্যে পুলিশ ২ চিহ্নিত ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। পুলিশ এ সময় ছিনতাই হওয়া ১ লাখ ১৬ হাজার টাকা, ছিনতাই কাজে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশা ও ১টি ছুরি উদ্ধার করেছে। আটককৃতরা হল- সুনামগঞ্জের ছাতকের ঝিগলী গ্রামের আব্দুন নুরের ছেলে শফিকুল ইসলাম (৩৪) ও হবিগঞ্জের লাখাই উপজেলার মুরাপুরি গ্রামের মৃত সাবু মিয়ার ছেলে করম আলী (৩০)।
জানা গেছে, গত শনিবার দুপুর ১টার দিকে ধোপাদিঘীরপাড়স্থ ওসমানী স্মৃতি জাদুঘরের বিপরীতে আছমা হোটেলের সামনে মশিউর রহমান নামে এক ব্যক্তির এক লাখ ১৬ হাজার টাকা ছিনতাই হয়। ঘটনার পরপরই কোতয়ালী মডেল থানার ওসি মোহাম্মদ সেলিম মিঞার নির্দেশনায় সোবহানীঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বিমল চন্দ্র দে, এসআই বিষ্ণুপদ রায় ও এসআই কামরুল হুদা নাঈম একদল ফোর্স নিয়ে সিলেট শহরের একাধিক স্থানে অভিযান চালান। সন্ধ্যা সাড়ে ৭টার সময় নগরীর রায়নগর এলাকা থেকে ২ ছিনতাইকারীকে আটক করে পুলিশ। এ সময়
ছিনতাই হওয়া নগদ ১ লাখ টাকা উদ্ধার করে পুলিশ।
এ ঘটনায় দক্ষিণ সুরমার কুইন্স টাওয়ারের মহুয়া এন্টারপ্রাইজের মশিউর রহমান বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন। আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন