শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাংবাদিকের ওপর হামলা প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুরে পেশাগত দায়িত্ব পালনকালে সময় টিভির সিনিয়র ক্যামেরাপারসন ও রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান পাপ্পুকে শারীরিকভাবে লাঞ্ছিত এবং তার ক্যামেরা ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন করেছেন রাজশাহীর সাংবাদিকরা।
গতকাল সোমবার বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত নগরের সাহেববাজার জিরোপয়েন্টে এই মানববন্ধনের আয়োজন করে রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন। মানববন্ধনে পাপ্পুর ওপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান সাংবাদিকরা।
মানববন্ধনে বক্তব্য রাখেন, সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী, সোনারদেশের সম্পাদক আকবারুল হাসান মিল্লাত, মেট্রোপলিটন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আজিজুল হক, সাংবাদিক সংস্থার সভাপতি রফিকুল আলম, ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান আসাদ, সাংবাদিক ফেডারেশনের সদস্য জাবিদ অপু, সাংবাদিক সৌরভ হাবিব, সাইফুর রহমান রকি প্রমূখ। সাংবাদিকদের দাবির সঙ্গে সংহতি প্রকাশ করে মানববন্ধনে অংশ নিয়ে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। মানববন্ধন পরিচালনা করেন রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মেহেদী হাসান শ্যামল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
sm shahjahan ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ১০:২৪ এএম says : 0
i am support this manobbondhon.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন