ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

জীবন্ত শিশুকে কবরস্থানে নিক্ষেপ!

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

চলন্ত টেক্সি থেকে কাপড় মোড়ানো শিশুটিকে ছুঁড়ে ফেলা হলো কবরস্থানে। মুমূর্ষ অবস্থায় আট মাস বয়সী এ নিষ্পাপ শিশুকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। গতকাল সোমবার নগরীর খুলশী থানার পলিটেকনিক ইনস্টিটিউটের অদূরে এমন নিষ্ঠুর ঘটনাটি ঘটে। রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন পাষন্ড এ কান্ড করেছে তা নিশ্চিত হতে পারেনি পুলিশ। তাদের চিহ্নিত করতে সিসিটিভি ফুটেজ ধরে অটোরিকশাটি শনাক্ত করার চেষ্টা চলছে।
খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রণব চৌধুরী ইনকিলাবকে বলেন, বেলা ১টায় পলিটেকনিক ইনস্টিটিউটের অদূরে কবরস্থানে শিশুটিকে ফেলে দেয়া হয়। এ দৃশ্য দেখে দ্রুত সেখানে ছুটে যান টহল ডিউটি থাকা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হিরণ মিয়া। ততক্ষণে অটোরিকশাটি দ্রুত পালিয়ে যায়। কবরস্থানের পাশে পড়ে থাকা কাপড় মোড়ানো শিশুটিকে কান্না করতে দেখা যায়। মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।
শিশুটি হাসপাতালের ৮ নম্বর শিশু ওয়ার্ডে চিকিৎসকদের তত্ত্বাবধানে আছে জানিয়ে ওসি বলেন, শিশুটি মারাত্মক অপুষ্টি এবং পানিশূন্যতায় ভুগছিল। ছুঁড়ে ফেলায় তার মুখ এবং হাত-পায়ে প্রচন্ড আঘাত লাগে। তাৎক্ষণিক তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়েছে। একটি অবুঝ শিশুর সঙ্গে এমন নির্মম আচরণ কল্পনাও করা যায় না মন্তব্য করে তিনি বলেন, কারা এর সাথে জড়িত তাদের খুঁজে বের করা হবে। শিশুটি সুস্থ না হওয়া পর্যন্ত পুলিশের পাহারায় তার চিকিৎসা চলবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন