শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ওবায়দুল কাদেরের সঙ্গে প্যারোলের বিষয়ে কথা হয়নি : মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ১:২৩ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে খালেদা জিয়ার প্যারোল নিয়ে কোনো কথা হয়নি বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।তিনি বলেন, ওবায়দুল কাদেরের সঙ্গে আমি প্যারোলের বিষয়ে কোনো কথা বলিনি, কি কথা হয়েছে, আপনারা উনাকে জিজ্ঞেস করুন। "আমরাতো এ ধরনের বিষয় নিয়ে কথা বলিনি। তবে খালেদা জিয়ার যে অবস্থা তাতে যে কোন মুহূর্তে দুর্ঘটনা ঘটতে পারে ।

মঙ্গলবার বেলা সোয়া ১১টায় তাঁতী দলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজার জিয়ারতকালে তিনি একথা বলেন।

খালেদা জিয়ার প্যারোল নিয়ে বিএনপির আবেদন করবে কিনা এ বিষয়ে জানতে চাইলে মির্জা ফখরুল বলেন , প্যারোলের বিষয়টি সম্পূর্ণ পরিবারের ব্যাপার, ম্যাডামের ব্যাপার, তারাই এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন । খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ মানবিক কারণে তার মুক্তি হওয়া উচিত বলেও মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, খালেদা জিয়াকে বেআইনিভাবে অত্যন্ত মিথ্যা মামলায় তাকে আটক করে রাখা হয়েছে । সংবিধান অনুযায়ী খালেদা জিয়ার জামিন যোগ্য। সরকার রাজনৈতিক প্রতিহিংসার কারণে তাকে মুক্তি দিচ্ছে না।
বিএনপি মহাসচিব বলেন,সরকার সুপরিকল্পিতভাবে তাকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে ।আওয়ামী লীগের স্বার্থে খালেদা জিয়াকে মুক্তি দেয়া উচিত, গণতন্ত্রকে যদি সঠিকভাবে রক্ষা করতে হয়। কারণ খালেদা জিয়াই হলো গণতন্ত্রের প্রতীক।

এসময় উপস্থিত ছিলেন বিএনপি'র যুগ্ম-মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকনসহ দলের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন