ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

দুধ দিয়ে ধুয়ে মুছে পরিষ্কার করা হল কেশবপুর উপজেলা আওয়ামীলীগের কার্যালয়

কেশবপুর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ৫:১১ পিএম

আজ মঙ্গলবার দুপুরে কেশবপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয় নেতা কর্মিরা দুধ দিয়ে ধুয়ে মুছে পরিস্কার করেছেন। এসময় হাতুড়ি বাহিনির অফিস খ্যাত উপজেলা ছাত্রলীগের কার্যালয় থেকে রাম দাঁ, ছুরি, ক্রিচ, রডসহ এক বস্থা দেশীয় অস্ত্র পাওয়া যায়। সংবাদ পেয়ে কেশবপুর থানা পুলিশ সেগুলো উদ্ধার করে নিয়ে যায়। এঘটনায় কেশবপুর থানায় একটি জিডি হয়েছে।
কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন সাংবাদিকদের জানান, উপজেল আওয়ামী লীগের কার্য্যলয়টি দীর্ঘ দিন ইসমাত আরার ক্রাডাররা দখল করে ছিল। সেখানে দলের নেতা কর্মিদে কোন স্থান ছিল না । ক্যাডার রা অফিসটিকে চাঁদাবাজি, অস্ত্রবাজি ও মাদক কারবারের আখড়ায় পরিনত করে। সেখানে রাজনিতি করার কোন পরিবেশ ছিলনা। বর্তমান প্রেক্ষাপটে অফিসটি পরিষ্কার পরিচ্ছন্ন করে নেতাদের বসার উপযুক্ত করার উদ্যোগ নেয়া হয়। এ লক্ষে আজ সকালে কয়েক জন পরিচ্ছন্য কর্মি অফিসটি পরিষ্করের কাজ সুরু করে এক পর্যায়ে তারা ছাত্রলীগের অফিসটি পরিষ্কার করার সময় বেশ কিছু রাম দাঁ, ছুরি, ক্রিচ, রডসহ এক বস্থা দেশীয় অস্ত্র দেখতে পায় । বিষয়টি থানা পুলিশকে যানালে তারা সে গুলো উদ্ধার করে নিয়ে যায়। এঘটনায় কেশবপুর থানায় একটি জিডি হয়েছে। এবিষয়ে কেশবপুর থানার অফিসার অইনর্চাজ আবু শাহিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এবিষয়ে একটি জিডি করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে দোষিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।
এদিকে দুপরের পরে মহিলা আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতা কর্মিরা ৫ কেজি দুধের সাথে পানি মিশিয়ে পুরো অফিসটি ধুয়ে মুছে পরিষ্কার করেছে। তাদের দাবি গত ৬বছর এ অফিসে যে সব অকাম, কুকাম হয়েছে তা দুধ দিয়ে ধোয়া ছাড়া পরিশুদ্ধ হওয়া সম্ভব না। এ কারনে তারা দুধ দিয়ে অফিসটি ধুয়ে মুছে পরিষ্কার করেছে।
আগামী কাল বুধবার এই অফিসে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক যুবলীগ,মহিলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতা কমিৃদের সাথে নিয়ে এই আসনের উপনির্বাচনের নৌকার প্রার্থী শাহীন চাকলাদারকে ফুল দিয়ে বরন করে নিবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন