শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

থাইল্যান্ডে শপিংমলে বন্দুকধারীর হামলা, নিহত ১

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ৫:৩৫ পিএম

থ্যাইল্যান্ডের রাজধানী ব্যাংককের একটি শপিংমলে আবারো বন্দুক হামলার ঘটনা ঘটেছে। এতে একজন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও একজন। খবর ‘রয়টার্স’।
ব্রিটিশ সংবাদমাধ্যমটি জানিয়েছে, মঙ্গলবার (১৮ ফেব্রæয়ারি) সকালে ব্যাংককের সেঞ্চরি প্লাজায় এই গোলাগুলির ঘটনা ঘটে। এর পেছনে ব্যক্তিগত দ্ব›দ্বকেই দায়ী করছে পুলিশ।
এ বিষয়ে দেওয়া এক বিবৃতিতে ব্যাংকক পুলিশ বলেছে, ব্যক্তিগত দ্ব›েদ্বর জেরে একজন ব্যক্তি গুলি চালায়। এতে একজন নিহত হন। আর আহত হন আরও একজন। এ ঘটনায় আহত ব্যক্তি এখন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার অবস্থা খুব একটা গুরুতর নয়।
মাত্র দশদিন আগে সেনাবাহিনীর এক সদস্যের এলোপাতাড়ি গুলিতে ২৯ জনের প্রাণহানির ঘটনার ক্ষত না শুকাতেই আবারও বন্দুক হামলা হয়েছে থাইল্যান্ডে।
এর আগে গত ৮ ফেব্রæয়ারি দেশটির উত্তর-পূর্বাঞ্চলের নাখন রাচাসিমা শহরের বেশ কয়েকটি এলাকায় সেনাবাহিনীর এক সদস্যের এলোপাতাড়ি গুলিতে কমপক্ষে ২৯ জনের প্রাণহানি ঘটে।
হামলাকারী ওই সেনাসদস্য সেনাবাহিনীর একটি শিবিরে প্রথমে তার কমান্ডারকে গুলি চালিয়ে হত্যা করেন। ওই সময় আরও দুই সেনাসদস্যকে গুলি করে স্বয়ংক্রিয় একটি রাইফেল নিয়ে পালিয়ে যান। পরে মং জেলার শপিংমলের ২১ নম্বর টার্মিনালের দিকে যেতে যেতে গুলিবর্ষণ করেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন