শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়া সওজ’র অভিযানে ২ দিনে ২০৭ অবৈধ স্থাপনা উচ্ছেদ

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ৬:১১ পিএম

সড়ক ও জনপথ বিভাগ বগুড়ায় ২ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে। এ বিষয়ে গঠিত ভ্রাম্যমান আদালতের অভিযানে সোম ও মঙ্গলবার দুইদিনে ২০৭ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।
বগুড়া সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী আশরাফুজ্জামান জানান, বগুড়া-শেরপুর রোডের দ্বিতীয় বাইপাসের সম্মুখ ভাগ থেকে সড়ক ও জনপথের বিশাল এলাকা অবৈধ দখলে রেখেছিল স্থানীয় প্রভাবশালী ও দুর্বৃত্তরা। রাস্তার পাশের জায়গা অবৈধ দখল করে ঘর-বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান নির্মান করা হয়েছিল। দ্বিতীয় বাইপাসের প্রবেশ মুখে (সুজাবাদে) স্থায়ীভাবে সওজ’র অনুমতি ছাড়া বসতবাড়ি নির্মান করা হয়েছিল। দোকান-পাট ও ব্যবসা প্রতিষ্ঠান, মোটর গ্যারেজ। সোমবার বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের সামনে থেকে নির্মিতব্য মোহাম্মদ আলী হাসপাতাল পর্যন্ত রাস্তার দুপাশে অবৈধ স্থাপনা এবং মঙ্গলবার বেতগাড়ী-সুজাবাদ এলাকায় সবমিলিয়ে ২০৭ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।
মঙ্গলবার সকালে বগুড়া শহরের ২য় বাইপাস সড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে। সড়ক ও জনপথের জায়গায় অবৈধ স্থাপনা বুল ড্রেজার দিয়ে গুড়িয়ে দেয়া হয়। সকাল ১০ টায় ষ্টেট আইন কর্মকর্তা (যুগ্ম সচিব) মাহবুবুর রহমান ফারুকীর নেতৃত্বে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে। সড়ক ও জনপথের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবু এহতেশাম রাসেদ এসময় উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন