বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মামলা প্রত্যাহারের দাবিতে সৈয়দপুরে বিক্ষোভ

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি শাজাহান খাঁন এমপির বিরুদ্ধে ইলিয়াস কাঞ্চনের করা মামলা প্রত্যাহারের দাবিতে নীলফামারীর সৈয়দপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ হয়েছে। গতকাল মঙ্গলবার নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়ন ও মাইক্রোবাস, জীপ, কার পিকআপ উপ-কমিটির উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়। সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন ট্রাফিক পুলিশ পয়েন্টে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি শ্রমিক নেতা ও সৈয়দপুর পৌরসভার সাবেক মেয়র মো. আখতার হোসেন বাদল, নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. আলতাফ হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. মমতাজ আলী, নীলফামারী জেলা ট্রাক মালিক সমিতির সড়ক সম্পাদক মো. নাছিম, নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের মাইক্রোবাস, জীপ,কার পিকআপ উপ-কমিটির সম্পাদক মো. মানিক মিয়া প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, শাজাহান খান এমপি বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি। এ যাবৎ তিনি নিজ সংসদীয় আসন থেকে ৭ বার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। এছাড়াও তিনি ২ বারের সফল সাবেক নৌ পরিবহন মন্ত্রী। বর্তমানে তিনি বাংলাদেশ আ.লীগের কেন্দ্রীয় সভাপতি মন্ডলীর ১ জন সদস্য। অথচ এমন একজন মানুষের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মিথ্যা মামলা দায়ের করেছেন নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন। প্রতিবাদ সমাবেশ থেকে বক্তারা নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনকে নীলফামারীতে অবাঞ্চিত ঘোষণা দেন। সেই সঙ্গে পরিবহন শ্রমিক নেতা শাজাহান খানের বিরুদ্ধে ইলিয়াস কাঞ্চনের করা ১০০ কোটি টাকার মানহাািনর মামলা অবিলম্বে প্রত্যাহারের করার দাবি জানান। অন্যথায় আগামীতে এ নিয়ে সৈয়দপুরসহ সারা দেশের কঠোর আন্দোলন কর্মসূচির হুুঁশিয়ারি উচ্চারণ করা হয়েছে। এর আগে পরিবহন শ্রমিকদের একটি বিশাল বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন