শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরে ঠিকাদারকে অপহরণ মারধরের অভিযোগ

বিশেষ সংবাদদাতা, যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

যশোর কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কার্যালয়ের এক কোটি ২০ লাখ টাকার টেন্ডারে ঠিকাদারদের বাঁধা ও একজনকে অপহরণ করে মারপিটের অভিযোগ উঠেছে। ওই ঘটনায় মেহেদী হাসান স্বপন নামের ঠিকাদার যশোর হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে কোতয়ালি থানায় লিখিত অভিযোগ করেছেন। তার বাড়ি মাগুরা জেলার সীমখালি।
লিখিত অভিযোগে মেহেদী হাসান স্বপন জানান, দর্শনা শুল্কস্টেশনের জন্য একটি স্কেনার মেশিন ক্রয়ের জন্য কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট যশোর অফিস এক কোটি ২০লাখ টাকার দরপত্র আহবান করে। মঙ্গলবার ছিল দরপত্র জমা প্রদানের শেষ দিন। ১৭ ফেব্রæয়ারি চিহিৃত সন্ত্রাসী খোলাডাঙ্গার রাকিব হাসান শাওন ঠিাকাদার ফজলুল হক ও মেহেদী হাসান স্বপনের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে এবং একপর্যায়ে টেন্ডারে অংশ নিতে নিষেধ করে হুমকি ধামকি দেয়। সন্ত্রাসীদের নিষেধ উপেক্ষা করে ঠিকাদার স্বপন দু’টি টেন্ডার জমা দেন। এতে ক্ষিপ্ত হয়ে শাওনসহ কয়েকজন স্বপনকে কৌশলে কাস্টম অফিস থেকে বাইরে নিয়ে অপহরণ করে একটি জিপ গাড়িতে তুলে নিয়ে যায়। পরে তাকে যশোর বিসিকের একটি গোডাউনে আটকে রাখা হয়। বিষয়টি জানাজানি হওয়ায় ঠিকাদার স্বপনকে হকিস্টিক দিয়ে বেদম মারপিট করে ছেড়ে দেয়া হয়।
কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট যশোর অফিসের কমিশনার মোহাম্মদ জাকির হোসেন জানান, ১৪টি সিডিউল বিক্রি হলেও ৫টি জমা পড়েছে। এগুলো হলো এটুজেড গ্লােবাল, ফাইভআর অ্যাসোসিয়েট, দারবাল কার্পোরেশন, ল্যাবকেয়ার ও এসএম কর্পোরেশন। এখানে পুলিশ প্রহরায় দরপত্র জমা নেয়া হয়েছে। কোন বাঁধা আসেনি। অফিসের বাইরে থেকে ঠিকাদার অপরহণের বিষয়ে কেউ আমাদের অবহিত করেনি। শান্তিপূর্ণভাবে সবাই দরপত্র জমা দিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন