ঢাকা শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৩ আশ্বিন ১৪২৭, ২৯ মুহাররম ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

খালেদার জামিন আবেদন দুদক বিরোধিতা করেই যাবে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

খালেদা জিয়ার যাতে জামিন না হয়- সে লক্ষ্যে শুনানিতে যথারীতি বিরোধিতা করবে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গতকাল মঙ্গলবার এ কথা জানান কমিশনের আইনজীবী খুরশিদ আলম খান। তিনি বলেন, জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় খালেদা জিয়ার জামিন ঠেকাতে আমরা প্রস্তুত।
জামিন আবেদনের কপি আমরা বিকেল সাড়ে ৪টা নাগাদ হাতে পেয়েছি। এর পরপরই আমাদের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। খালেদা জিয়ার পক্ষে আবেদন করেছেন আইনজীবী সগির হোসেন লিয়ন। আবেদনের ২৪ নম্বর প্যারায় বলা হয়েছে, ১২ ডিসেম্বরের পরে তার (খালেদা জিয়া) শারীরিক অবস্থা খারাপের দিকে যাচ্ছে। অন্যের সাহায্য ছাড়া তিনি চলতে পারেন না। এমনকি অন্যের সাহায্য ছাড়া তিনি খাবার এবং ওষুধও নিতে পারেন না। সুতরাং তার বিদেশে,তথা যুক্তরাজ্যের মতো দেশে অ্যাডভান্স ট্রিটমেন্ট/থেরাপি (বায়োলজিক এজেন্ট) দরকার।
খুরশিদ আলম খান বলেন, আইনগতভাবে দুদক কাউকে ছাড় দেবে না। তিনি যেই হোন। অতীতেও দেয়নি, ভবিষ্যতেও দেবে না। আমরা জামিন আবেদনটি পেয়ে পর্যালোচনা করেছি। আইনি লড়াইয়ের জন্য প্রস্তুত আছি।’
প্রসঙ্গত: জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া জামিন চেয়ে আবারও হাইকোর্টে আবেদন করেছেন। অসুস্থতার কারণ দেখিয়ে খালেদার জামিন আবেদনে বলা হয়েছে, তিনি গুরুতর অসুস্থ। তার উন্নত চিকিৎসা প্রয়োজন। জামিন পেলে তিনি উন্নত চিকিৎসার জন্য লন্ডন যেতে চান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (9)
Kamal Pasha Jafree ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ২:১৯ এএম says : 0
আবারও খারিজ করে দিবে উনার নির্দেশে ।
Total Reply(0)
Md Abdullah Khan ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ২:১৯ এএম says : 0
১৯৮০ সাল থেকে ২০১৯ পর্যন্ত কোন রাজনৈতিক দল সবথেকে বেশি দুর্নীতিগ্রস্ত জানতে চাই । প্রধান দুনীর্তি কমিশন কি বলবেন ??
Total Reply(0)
Nurul Islam ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ২:২০ এএম says : 0
চাকরের চাকুরি বাঁচাইতে, আরও কঠিন কিছু হলেও করতে হবে --
Total Reply(0)
Ala Uddin ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ২:২১ এএম says : 0
অনেক বড় বড় অপরাধী হরহামেসে ঘুরে বেড়াছে এমনকি মানুষ খুন করছে আদালতে ফাসির আসামী জামিন পাইতেছে দুদকের সে খানে কোন মাথাব্যথা নাই, বাংলাদেশের নির্বাচন কমিশনার একটা বড় দুর্নিবাজ সেখানে দুদকের কোন ভুমিকা নাই কেন, আমরা ভোট দিতে পারছিনা তাহলে ওই বড় দুর্নিতিবাজ কে গ্রেফতার করছে না কেন দুদক
Total Reply(0)
Md Monirul Islam ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ২:২১ এএম says : 0
যে দেশে একজন সাধারণ পিয়ন হাজার কটি টাকা দূর্নীতি করে।কিছু হয় না।একটা সাবেক প্রধানমন্ত্রী ২ কটি টাকা জন্য জেল খাটতে হয়।ক্ষমতা চিরস্থায়ী নয়।
Total Reply(0)
Alor Misel ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ২:২২ এএম says : 0
দুদক সৃষ্টি করা হচেছ বেগম জিয়ার জন্য । দেশের সব লুটেরা নিয়ে যাচ্ছে । সেই দিকে নজর দিন ।
Total Reply(0)
Jahangir Jan Alam ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ২:২২ এএম says : 0
দুর্নীতি দমন কমিশনের উচিত ম্যাডাম জিয়াকে বর্তমান পরিস্থিতিতে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে অন্যসব দুর্নীতিবাজদের দিকে দৃষ্টিপাত করা ম্যাডাম জিয়া যেই অর্থের দুর্নীতি করেছে সেই অর্থ যেকোনো মূহুর্তে উদ্ধার করা যাবে যাঁরা রাষ্ট্রের নিয়মনীতি অমান্য করে বিদেশে পাচার করেছে হাজার হাজার কোটি টাকা তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া অতি জরুরী ।
Total Reply(0)
Nannu chowhan ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ৫:৪৯ এএম says : 0
Biroditato korbei karon eai durniti domon shongostato aowami shorkarer lejur jodio howar kotha shotontro protishtan.....
Total Reply(0)
Hassan ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ১:২০ পিএম says : 0
দুর্নীতি দমন কমিশনের ভেতরে যে দুর্নীতি নাই তার নিশ্চয়তা আগে দরকার । নিজের চরকায় তেল দিন। সরকার এর আজ্ঞাবহ হয়ে আর কত দালালি করবেন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন